জবিতে "স্বাধীনতার বাংলাদেশ" শিরোনামে সাংস্কৃতিক অনুষ্ঠান

জবিতে "স্বাধীনতার বাংলাদেশ" শিরোনামে সাংস্কৃতিক অনুষ্ঠান
ছবি: সংগৃহীত
জবি প্রতিনিধি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবিতে) স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২২ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের সকল সাংস্কৃতিক সংগঠনের অংশগ্রহণে 'স্বাধীনতার বাংলাদেশ’ শিরোনামে সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। 
(শনিবার) সন্ধ্যা সাড়ে আটটার সময় বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চে এ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের মাধ্যমে সূচনা করে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কেন্দ্রের সদস্যরা। তারপর এক এক করে বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংসদ, মুক্তমঞ্চ, সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পাঁচটি ব্যান্ড দলের অংশগ্রহণে চলে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। 
স্বাধীনতা দিবসকে ঘিরে আয়োজিত' স্বাধীনতার বাংলাদেশ' শিরোনামের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক এবং বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ উপস্থিত ছিলেন।
এছাড়াও আরও উপস্থিত ছিলেন, বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট, প্রক্টর, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমান, বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ইব্রাহিম ফরাজি ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসেন সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক - শিক্ষার্থী, কর্মকর্তা - কর্মচারীবৃন্দ।