জবি ইংরেজি বিভাগ অ্যালামনাই প্রস্তুতি কমিটির আহ্বায়ক জুয়েল, সদস্য সচিব জ্যোতির্ময়

জবি ইংরেজি বিভাগ অ্যালামনাই প্রস্তুতি কমিটির আহ্বায়ক জুয়েল, সদস্য সচিব জ্যোতির্ময়
ছবিঃ সংগৃহীত

মাহির আমির।। জবি প্রতিবেদক।। জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবির) ইংরেজি বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। এতে বিভাগের প্রাক্তন শিক্ষার্থী সাইদুর রহমান জুয়েলকে আহ্বায়ক ও জ্যোতির্ময় সাহা অপুকে সদস্য সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের হেকেপ কনফারেন্স রুমে ইংরেজি বিভাগের সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত বিভাগের বিভিন্ন ব্যাচের প্রতিনিধিদের সর্বসম্মতিক্রমে ৬৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

সভায় নবগঠিত কমিটিকে ইংরেজি বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে আগামী ছয় মাসের মধ্যে সংগঠনের গঠনতন্ত্র প্রণয়নসহ অন্যান্য কার্যাবলি সম্পন্ন করতে বলা হয়েছে।

 কমিটির সদস্যরা হলেন শাহেন শাহ মাহমুদ, আল-আমিন, সাদেক হোসাইন, কামরুল হাসান, কামরুল ইসলাম খান ও জবি ইংরেজি বিভাগের শিক্ষক সুদিপ্ত বসাক।

 এছাড়াও যুগ্ম-আহ্বায়কদের মধ্যে রয়েছে কমিটিতে শাহ শোয়াইব মিয়া, ফিরোজ আহমেদ, মরিয়ম স্বর্ণা, আবির শুভ্র, ফারহানা আফরোজ জেমী, মিজানুর রহমান, বিল্লাল হোসাইন,  খান মো. তানজির হোসাইন, রাসেল খান ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক বিথী মজুমদার সহ আরও অনেকে।