জবি শিক্ষককে হত্যার হুমকি, থানায় জিডি

জবি শিক্ষককে হত্যার হুমকি, থানায় জিডি
ছবিঃ সংগৃহীত

ফারজানা আফরিন।। জবি প্রতিনিধি।।জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবির) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষককে হত্যার হুমকি দিয়েছে কেরানীগঞ্জের দুই জন সন্ত্রাসী। হত্যার হুমকি দেওয়ায় ওই শিক্ষক কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

শিক্ষক রাইসুল ইসলাম হত্যার হুমকির পর নিজের জীবনের নিরাপত্তার জন্য কোতোয়ালি থানায় মোঃ আব্দুল গাফফার ও মোঃ শাহাজাহান নামের দুই ব্যক্তির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

রাইসুল ইসলাম জানান, আমার বাসায় একটা পানির পাম্প বসানোকে কেন্দ্র করে দুই ব্যক্তির সাথে কথা কাটাকাটি হয়েছে। তারপরে তারা আমাকে সেখানে একবার হত্যার হুমকি দিয়েছে এবং গত ১৩ নভেম্বর  ক্যাম্পাসের দ্বিতীয় ফটকের সামনে এসে তারা আবার আমাকে হত্যার হুমকি দিয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, ওই দুই ভাইয়ের নামে দীর্ঘদিন ধরে থানায় বেশকিছু মামলা চলমান রয়েছে। সেই সঙ্গে এলাকায় প্রভাব খাটিয়ে তারা অনেকের সাথে ঝামেলা করে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে। 

অভিযোগের বিষয়ে মোঃ শাহজাহান বলেন, গত শুক্রবার সন্ধ্যায় বাড়িতে আসার পর জানতে পারি (রাইসুল ইসলাম) তার বাড়ির পাশে একটি সাবমারসিবল পানির পাম্প বসানোর সময় আমাদের মেয়ের গায়ে ইটের আঘাত এসে পড়ে। এই নিয়ে তার সাথে আমাদের কথার বাকবিতন্ডা হয়েছে। পরে স্থানীয় লোকজন এসে বিষয়টি সেখানে মিমাংসা করে দেয়।

তবে, হত্যার বিষয়টি অস্বীকার করে এড়িয়ে যায় শাহজাহান তিনি। 

এই বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আমরা একটা অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে আমরা দ্রুত ব্যবস্থা নিবো।