জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের শোক দিবস পালন

জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের শোক দিবস পালন
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ১৫ আগস্ট, রবিবার।। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস চট্টগ্রামের মীরসরাইয়ের জোরারগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে শোক শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত কর্মসুচীতে অংশ নেন জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্যামল দেওয়ানজী, সাধারণ সম্পাদক রেজাউল করিম মাস্টার,  উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবু তাহেরসহ নেতাকর্মীরা।

এইসময় বক্তাগণ বলেন, 
“মুক্তিযুদ্ধের বাংলাদেশকে হত্যা করার জন্য ১৫ আগস্টের নৃশংস ঘটনা ঘটানো হয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবার মুক্তিযুদ্ধের চেতনার বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। আজকের দিনে আমাদের চাওয়া বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ প্রতিষ্ঠা করা। পাশাপাশি শুধু খুনিরা নয়, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের নেপথ্যে যারা ছিল সেই ষড়যন্ত্রকারী ও কুশীলবদের যাতে বিচার হয়, আজকের দিনে সেটাই আমাদের প্রতিজ্ঞা।”

বক্তাগণ আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। আগামী ২০৪১ সালের আগেই আমাদের এদেশ বিশ্বের একটি উন্নত ও মর্যাদাশীল দেশে উন্নীত হবে।

আর মীরসরাইয়ের মাটি ও মানুষের নেতা জাতির পিতার স্নেহধন্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার, সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি'র গড়া বঙ্গবন্ধু শিল্প নগরী, মহামায়া,বিসিক মিলিয়ে আগামীর কান্ডারী আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেলের হাত ধরে মীরসরাই শুধু বাংলাদেশ নয় বিশ্বের অন্যতম গুরুত্বপূর্ণ অঞ্চল হিসেবে পরিচিতি পাবে।