ঝিনাইগাতীতে মদসহ ২ যুবক গ্রেফতার

ঝিনাইগাতীতে মদসহ ২ যুবক গ্রেফতার
ছবিঃ সংগৃহীত

রাকিবুল আউয়াল পাপুল।। ০৪ মে, মংগলবার।। শেরপুর প্রতিনিধিঃশেরপুরের ঝিনাইগাতীতে মাদকবিরোধী অভিযানে ৬ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।

৩ মে সোমবার দিবাগত রাতে উপজেলার নলকুড়া ইউনিয়নের গোমড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে স্থানীয় আব্দুস ছামাদের ছেলে মো. রাসেল মিয়া (২৫) ও মো. সানোয়ার হোসেনের ছেলে মো. খোরশেদ আলম (২৪)।জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদের তত্ত্বাবধানে সোমবার দিবাগত রাত ১টার দিকে ঝিনাইগাতী উপজেলার গোমড়া এলাকার মো. খোরশেদ আলম ও মো. রাসেল মিয়ার বাড়িতে পৃথক অভিযান চালায় ডিবি পুলিশের একটি দল। ওইসময় ৬ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ মদসহ ওই দু’জনকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

এ ব্যাপারে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ জানান, শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরীর দিকনির্দেশনায় মাদকবিরোধী অভিযানে দুই যুবককে মদসহ গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। সেইসাথে মঙ্গলবার বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।