ঝালকাঠিতে কাজের ছেলের সাথে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা

ঝালকাঠিতে কাজের ছেলের সাথে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা
ছবি: সংগৃহীত

আজমীর হোসেন তালুকদার।। ঝালকাঠি।। ঝালকাঠির রাজাপুর উপজেলার জীবনদাসকাঠি গ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার দায়ে স্বামী আব্দুল আজিজকে আটক করেছে পুলিশ। সোমবার (৮ আগস্ট) রাত ১২টার দিকে উপজেলার জীবনদাসকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মোস্তফা জানান, আব্দুল আজিজ ঢাকায় একটি কোম্পানিতে চাকরি করেন। তার তিন সন্তান। সোমবার আব্দুল আজিজ বাড়িতে ফিরলে স্ত্রীর সঙ্গে ঝগড়া হয়। রাতেও আবার ঝগড়া শুরু হলে আব্দুল আজিজ বেধড়ক মারপিট করেন স্ত্রী নারগিস আক্তারকে। এক পর্যায়ে নারগিস আক্তার নিস্তেজ হয়ে পড়লে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই স্বামী আজিজকে রাজাপুর থানা পুলিশ আটক করেছে।

তবে আব্দুল আজিজের দাবি, তার বাড়িতে একই এলাকার আব্দুল হামেদের ছেলে মো. ছালেক কাজ করতো। কাজের সুবাদে স্ত্রী নার্গিসের (৪৫) সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে ছালেকের। একপর্যায়ে তারা পরকীয়ায় জড়িয়ে পড়ে। তিনি বিষয়টি উপলব্ধি করতে পেরে স্ত্রীকে নিষেধ করলেও তারা শোনেনি।

ঘটনার দিন সোমবার রাত ১২টার দিকে বাইরের কাজ শেষে বাসায় ফিরলে তার স্ত্রীর সঙ্গে ছালেককে আপত্তিকর অবস্থায় দেখতে পান। রাগান্বিত হয়ে শাবল নিয়ে আঘাত করলে ছালেক সরে যাওয়ায় স্ত্রী নার্গিসের মাথায় লাগে। এতে ঘটনাস্থলেই সে নিস্তেজ হয়ে পড়লে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক নার্গিসকে মৃত ঘোষণা করেন