ঝালকাঠিতে ঘুমের ওষুধ খাইয়ে যুবতীকে ধর্ষণ: ধর্ষক গ্রেফতার

ঝালকাঠিতে ঘুমের ওষুধ খাইয়ে যুবতীকে ধর্ষণ: ধর্ষক গ্রেফতার
ছবি: সংগৃহীত

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠির নলছিটিতে সেভেন আপের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে যুবতীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে ধর্ষণের শিকার যুবতীর বোন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। প্রাথমিক অভিযোগ পেয়েই পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক নাসির হাওলাদার ( ৩৫ ) কে গ্রেফতার করেছে। 

    গ্রেফতারকৃত ধর্ষক নাসির হাওলাদার উপজেলার পশ্চিম গোপালপুর এলাকার মৃত মজিদ হাওলাদারের ছেলে। 

   পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (১৪ নভেম্বর ) সকালে তিন বোনকে বাড়ীতে রেখে তাদের বাবা মা পারিবারিক কাজে বরিশালে যায়। রাতে তারা মোবাইলে লুডু খেলার সময় একই এলাকার নাসির হাওলাদারও তাদের সাথে খেলায় যুক্ত হয়। এ সময় কুমতলবে নাসির সেভেন আপ খাওয়ানোর কৌশলে তার মধ্যে ঘুমের ওষুধ মিশিয়ে এনে সবাইকে খাইয়ে দেয়। কিছু সময় পরে একে একে সবাই অচেতন হয়ে পড়লে তাদের মধ্যে এক বোনকে ধর্ষণ করে।

সকালে চেতনা আসলে ৩ বোন একে অপরের দিকে লক্ষ করে এক বোন ধর্ষনের বিষয় নিশ্চিত হয়ে নলছিটি থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে অভিযোগের ভিত্তিতে পুলিশ গিয়ে নাসিরকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, ভূক্তভোগীকে উদ্ধার করে মঙ্গলবার দুপুরে ডাক্তারি পরীক্ষার জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আটক নাসিরকে নির্যাতিতার বোনের দায়েরকৃত মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দে করা হয়েছে।