ঝালকাঠিতে রক্ত কনিকা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝালকাঠিতে রক্ত কনিকা ফাউন্ডেশনের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
ছবি: সংগৃহীত

ঝালকাঠি প্রতিনিধি।।ঝালকাঠিতে সেবামূলক প্রতিষ্ঠান রক্ত কনিকা ফাউন্ডেশনের ৫ বছর পুর্তি উৎসব পালন করা হয়। সাফল্যের ৫ বছর পুর্তি এবং ৬ষ্ঠ বছরে পদার্পন উপলক্ষে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়। ২০১৭ সালের ১৭ জুন আনুষ্ঠানিক ভাবে "ভালোর সাথে আমরা" স্লোগানের মাধ্যমে সমাজের মানুষের মাঝে জরুরি প্রয়োজনে রক্ত দান সেবা কার্যক্রমের মধ্য দিয়ে রক্ত কনিকা ফাউন্ডেশন এর কার্যক্রম শুরু হয়। 

৫ম বর্ষপূর্তি উৎসব উদযাপন করতে ঝালকাঠি টিম এর উদ্যোগে কেক কাটা এবং পিপলিতা মাধ্যমিক বিদ‍্যালয় এর শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ করে পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় রক্ত কনিকা ফাউন্ডেশনের ঝালকাঠি টিম এর সভাপতি মোস্তাফিজুর রহমান জানান, তাদের প্রতিষ্ঠান এ পর্যন্ত সারাদেশে ১০০০০ ব্যাগ এর বেশি রক্ত দানে সহযোগিতা করেছেন। রক্তদান ছাড়াও বিভিন্ন সেবামূলক ব্রত তথা রক্ত দান সচেতনতা বৃদ্ধি, বিনামূল্যে ব্লাড গ্রুপ নির্ণয়,  শিক্ষা সামগ্রী উপহার দেয়া, ঈদ পোশাক দেয়া, পূজায় কাপড় লুঙ্গি দেয়া, করোনায় খাবার বিতরণ করা, করোনায় আক্রান্ত রোগী দের অক্সিজেন সেবা দেয়া, বৃক্ষ রোপন, অসহায় রোগী দের সহায়তা করা, যারা অসুস্থ হয়ে পড়ে থাকে ডাক্তার দেখাতে পারে না তাদের পাশে দাড়ানো, ইত্যাদি সকল সামাজিক কাজে অংশ গ্রহন করে আসছে। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রক্ত কণিকা ফাউন্ডেশনের উপদেষ্টা ও সমাজ সেবক টিটু তালুকদার, সমাজ সেবক ছবির হোসেন, ঝালকাঠি টিম এর সভাপতি মোস্তাফিজুর রহমান  এবং সাধারণ সম্পাদক লুৎফুন নাহার ঐশী, সাংগঠনিক সম্পাদক কাওসার ইসলাম, অর্থ সম্পাদক আবিয়ান হাসান,আরচ হাসান, সহ অন‍্যান‍্য সকল সদস্যবৃন্দ।