ঝালকাঠিতে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা'র ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঝালকাঠিতে স্বপ্নপূরণ সমাজকল্যাণ সংস্থা'র ইফতার মাহফিল অনুষ্ঠিত
ছবি: সংগৃহীত

ঝালকাঠি করেসপনডেন্ট।। ঝালকাঠির সেচ্ছাসেবী সংগঠন "স্বপ্নপূরণ সমাজ কল্যাণ সংস্থা" এর আয়োজনে বার্ষিক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

শুক্রবার ১৫ এপ্রিল ঝালকাঠি জেলা বাস টার্মিনাল সংলগ্ন "স্বপ্নপূরন" সংগঠনের কার্যালয়ে আয়োজিত ইফতার ও দোয়া অনুষ্ঠানে কবি আল আমিন বাকলাই, অ্যাডভোকেট মু. নাসির উদ্দিন কবির, সাংবাদিক আসিফ সিকদার মানিক, রিয়াজুল ইসলাম বাচ্চু, দিবস তালুকদার, সমাজ সেবক হাসান মাহমুদ প্রবাসী আলমগীর হোসেন সহ স্বপ্নপূরন সমাজকল্যাণ সংস্থার কর্মকর্তা, সদস্য, শুভাকাঙ্খি ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

ইফতার পূর্ব দোয়া অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন ঝালকাঠি জেলা কেন্দ্রীয় বাস টার্মিনাল জামে মসজিদের পেশ ইমাম মো. শামসুল হক।

উল্লেখ্য, গত ৫ বছর আগে ২০১৬ সনে স্থানীয় যুবক এইচ এম রিয়াজ খান অশ্রু সংগঠনটি প্রতিষ্ঠা করেন। প্রতিষ্ঠার পর থেকে এই এই অল্প সময়ে সংগঠনটি ঝালকাঠিতে স্বেচ্ছায় সেবামূলক কাজে বেশ সুনাম কুড়িয়েছে। বিশেষ করে করোনা কালীণ সময়ে অসহায়দেরকে ৫ টাকায় হাজার টাকার খাদ্যা সামগ্রী বিতরণ, মুসল্লীদের স্বাস্থ্য ঝুঁকি এড়াতে বিভিন্ন মসজিদের অজুখানায় সাবান সরবরাহ, করোনা আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান ,ক্যান্সার আক্রান্ত হিয়া নামের এক স্কুল শিক্ষার্থীর চিকিৎসায় অর্থ সংগ্রহ সহ নানান সামাজিক কাজে গুরুত্বপুর্ণ অবদান রেখেছে বেসরকারী সেচ্ছাসেবী এই সংগঠনটি।