ঝালকাঠিতে সংরক্ষিত আসনে ওয়ার্ড কমিশনার নির্বাচনে এগিয়ে আছেন শিরিন লস্কর রুনা

ঝালকাঠিতে সংরক্ষিত আসনে ওয়ার্ড কমিশনার নির্বাচনে এগিয়ে আছেন শিরিন লস্কর রুনা
ছবিঃ সংগৃহীত

ঝালকাঠি প্রতিনিধি।। ০৫ জুন, শনিবার।। ঝালকাঠি জেলা জুড়ে বইছে নির্বাচনী হাওয়া। নির্বাচনের প্রচার ও প্রচারণায় সকল প্রার্থী দৌড় ঝাপ করছেন ভোটারের দরজায়। কড়া নেড়ে নিজ নিজ মার্কার পক্ষে ভোট চাইছেন অবিরত। 

ঝালকাঠি শহরের পৌর নির্বাচনে ১,২ এবং ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী আসনে কমিশনার  প্রার্থী হয়েছেন শিরিন লস্কর রূনা। আচরণ এবং যোগ্যতায় সকলের চেয়ে এগিয়ে রয়েছেন বলে জানা যায়। 

স্থানীয় সূত্রে আজকাল বাংলার সাথে অনেকেই জানিয়েছেন শিরিন লস্কর রূনার মত যোগ্য প্রার্থী এর আগে এই আসনে কখনো আসেনি। তাই আমরা সকলে তাকেই ভোট দিয়ে জয় যুক্ত করতে চাই। 

১ নং ওয়ার্ডের বাসিন্দা জোবায়ের রহমান বলেন, তিনি সম্পূর্ণ আওয়ামী রাজনৈতিক পরিবার থেকে আসা একজন যোগ্য প্রার্থী। তার হাজবেন্ড জেলা যুবলীগ করেন, তার দেবর লস্কর আশিকুর রহমান দিপু ঝালকাঠি সরকারি কলেজের ভিপি এবং জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। তাদের পুরো পরিবার ত্যাগি আওয়ামিলীগ। তাই আশা করাযায় স্থানীয় আওয়ামিলীগ এর সকল ভোটার তাকেই ভোট দিয়ে নির্বাচনে জয় যুক্ত করবেন। 

২ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা, শাজাহান মিয়া প্রতিবেদককে জানান আমরা এই এলাকায় প্রায় ২৫ বছর ধরে বসবাস করছি, আমাদের এই ওয়ার্ডে শিরিন লস্কর রুনার মতো কোন যোগ্য প্রার্থী অদ্যবধি আসে নাই। তিনি আমাদের বাড়িতে এসেছেন, সবার সাথে কথা বলেছেন। আমাদের ভোট তাকেই দেবো।

টেলিফোন মার্কার প্রার্থী শিরিন লস্কর রুনার সাথে কথা বলে জানা যায় তিনি নির্বাচনে এসেছেন জনগনের হয়ে কাজ করার জন্যে। নির্বাচনে জয়ি হয়ে এলাকার উন্নয়ন এবং জনগনের পাশে থেকে কাজ করতে প্রতিক্রিয়া ব্যক্ত করেন।