ঝালকাঠি জেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক এস এম আল আমিনের মানবিক উদ্যোগে ৭০০পরিবারকে খাদ্য সহায়তা 

ঝালকাঠি জেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক এস এম আল আমিনের মানবিক উদ্যোগে ৭০০পরিবারকে খাদ্য সহায়তা 
ছবিঃ সংগৃহীত

এইচ এম রিয়াজ খান।।স্টাফ রিপোর্টার।। ২৯ এপ্রিল, বৃহস্পতিবার।। বৈশ্বিক মহামারি কোভিড ১৯ যখন সারা বিশ্বকে হতবাক করে দিয়েছে লকডাউনে কর্মহীন হয়ে পরেছে হাজার হাজার পরিবার,ঠিক তখন সরকারের পাশাপাশি এগিয়ে এসেছে বিভিন্ন মানবিক সংগঠন ও মানবিক যোদ্বারা।

ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আল আমিন তেমনি একজন মানবিক যোদ্বা।
প্রথম থেকেই করোনা মোকাবিলায় কাজ করে যাচ্ছেন তিনি।

চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া সাধারণ জনগনের মাঝে রাতের অন্দ্বকারে বিলিয়ে বেড়াচ্ছে খাদ্য দ্রব্য ভর্তি প্যাকেট,প্রথম পর্বে ৩৬০টি পরিবার এবং চলমান পর্বে ৭০০পরিবারের মধ্যে ৫কেজি চাল,২কেজি আলু,১কেজি ডাল সহ ৭টি পন্য, আজ থেকে অসহায় মানুষের ঘরে ঘরে পৌছে দিচ্ছেন তরুন উদিয়মান ছাত্রনেতা।

এব্যাপারে ফজলে এলাহী মিজান বলেন,বর্তমান সময়ে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পরেছে হাজার হাজার মানুষ আমাদের এলাকা এর ব্যাতিক্রম নয়,আল আমিন আমাদের এলাকার অসহায় মানুষের পাশে দাড়িয়েছে,সে আমাদের এলাকার গর্ব,এভাবেই সকল বিত্তবান মানুষেরা এগিয়ে আসলে সমাজ এগিয়ে যেত মানবিক ভালবাসায়।

এস এম আল আমিন বলেন পিতা মুজিব সারা জিবন অসহায় মানুষের জন্য লড়াই সংগ্রাম করে গেছেন,তার আদর্শে বলিয়ান হয়ে ছোট বেলা থেকেই ছাত্র রাজনীতির সাথে যুক্ত ছিলাম।

বর্তমান পরিস্থিতি খুবই ভভয়ংকর, লকডাউনে মানুষ অসহায়, আমার রাজনৈতিক অভিবাবক, বাংলাদেশের রাজনৈতিক প্রবাদ পুরুষ,জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু  ভাইয়ের নির্দেশক্রমে আমি আমার যায়গা থেকে আমার স্বাধ্যমত এলাকার জনসাধারণের পাশে থাকার চেস্টা করে যাচ্ছি।সকলের দোয়া ও ভালবাসা নিয়ে আমি সারা জীবন তাদের পাশে থাকতে চাই।