ঝালকাঠি ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ দৈনিক আজকাল বাংলা।

ঝালকাঠি ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাবের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ দৈনিক আজকাল বাংলা।
ছবিঃ সংগৃহীত

মানিক হাওলাদার স্টাফ রিপোর্টার।। ২৯ এপ্রিল, বৃহস্পতিবার।। ঝালকাঠির অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব এর  উদ্দ্যেগে অসহায় দরিদ্র  মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরন সম্পন্ন।

 
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউনের মধ্যে নিন্ম আয়ের মানুষগুলো দিশেহারা হয়ে উঠেছে। তারা পাচ্ছেন না কোন পর্যায়ের ত্রান সহায়তা। ঠিক তখনই ঝালকাঠির  মানবতার কল্যানে নিবেদিত সংগঠন ভৈরবপাশা ব্লাডডোনার্স ক্লাব এগিয়ে আসলো। 
ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ভৈরবপাশা  ইউনিয়নের  অধিকাংশ ওয়ার্ডে  ২৮ এপ্রিল বুধবার দুপুর ২ টায় সংগঠনের পক্ষ থেকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এই সংগঠন এর মাধ্যমে এ পর্যন্ত প্রায় ৫০ এর বেশি পরিবারের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। 

এ সময়ে সংগঠনের সভাপতি(এডমিন) হাফেজ আসলাম মাহমুদ বলেন, মহামারী করোনা সাথে লকডাউন এই দূর্দিনে সামান্য হলেও এসব মানুষের পাশে থাকতে পেরে গর্ববোধ করছি।সকলের সম্মিলিত প্রচেস্টায় এই কার্যক্রম করা হয়েছে ভবিষ্যতেও সুবিধাবঞ্চিত এবং অসহায় মানুষের পাশে থাকবে ভৈরবপাশা ব্লাড ডোনার্স ক্লাব।

অসহায় দু:স্থদের হাতে ইফতার সামগ্রী তুলে দেয় সংগঠনের সদস্য বৃন্দরা।এ ইফতার সামগ্রী  বিতরনে উপস্থিত ছিলেন, নাইম ইসলাম, জাকারিয়া মাসুদ,আসলাম হোসেন শুভ, আরিফুর রহমান  হাফেজ মিরাজুল ইসলাম,সহ অন্য সদস্যরা।

প্রতিটি ব্যাগে ১ কেজি ছোলা
 ১ কেজি মুড়ি, ১কেজি চিড়া,
 ১ কেজি চিনি,১ কেজি খেজুর  
১ টা ট্যাং,ওরস্যালাইন  দেয়া হয়। কর্মহীন ও অসহায় দরিদ্র এই পরিবারগুলো ইফতার সামগ্রী পেয়ে আনন্দ মুখরিত  পরিবেশ সৃষ্টি হয়।