টেকনাফে ডিবি পুলিশের অভিযানে ৪ কোটি টাকার আইস ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

টেকনাফে ডিবি পুলিশের অভিযানে ৪ কোটি টাকার আইস ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার, ২৫ এপ্রিল।। কক্সবাজার জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি টীম টেকনাফে অভিযান চালিয়ে ৩ কোটি ৮০ লাখ টাকার ক্রিস্টাল মেথ আইস ও ১০ হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় মাদক পরিবহনে জড়িত একটু  মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

সোমবার (২৫ এপ্রিল) রাত অনুমান ৯ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ বাস স্ট্যান্ডে এ অভিযান চালানো হয়।
জানা গেছে, কক্সবাজার পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলমের নেতৃত্বে একটি টীম 
সোমবার রাত ৯ টার সময়
টেকনাফ বাস স্ট্যান্ডে অভিযান চালায়। এসময় একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ-৫১-৯০০৮)  আটক করে ডিবি পুলিশ। মাইক্রোবাসে থাকা টেকনাফ সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মৌলভীপাড়া এলাকার মৃত ফজল আহমদের ছেলে মাইক্রোবাস চালক মো. আলী (৪১) কে ব্যাপক জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে সে স্বীকার করে মাইক্রোবাসের তেলের ট্যাংকিতে ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবা রয়েছে। পরে স্থানীয় ওয়ার্কসপে তেলের ট্যাংকি খুলে ৭০০ গ্রাম ক্রিস্টাল মেথ আইস ও ১০ হাজার পিস ইয়াবাসহ উদ্ধার করা হয়। 
কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল আলম জানান,উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইস ও ইয়াবার আনুমানিক বাজার মূল্য ৩ কোটি ৮০ লাখ টাকা। উদ্ধারকৃত মাদকের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে ডিবি। এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।