ঠাকুরগাঁওয়ের জাহাঙ্গীর বাঁচতে চায়

ঠাকুরগাঁওয়ের জাহাঙ্গীর বাঁচতে চায়
ছবিঃ বিকাশ রায় চৌধুরী

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।। ২৭ মে, বৃহস্পতিবার।। "মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটি মানবিক আবেদন"সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত জাহাঙ্গীর হোসেনকে বাঁচাতে আর্থিক সাহায্যে চেয়েছে তার পরিবার।

গত ৬ মে ঠাকুরগাঁও বিআরটিসি কাউন্টারের সামনে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত পেয়ে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি পৌর শহরের বশিরপাড়া মহল্লার বাসিন্দা। দুর্ঘটনার পর থেকে এখন পর্যন্ত তার জ্ঞান ফিরেনি। 
সেখানকার চিকিৎসকেরা জানিয়েছেন তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকার পি.জি হাসপাতালে ভর্তি করা প্রয়োজন। এতে কমপক্ষে ৫-৭ লাখ টাকা দরকার। তার পরিবারে গৃহিনী স্ত্রী ও স্কুল-কলেজ পড়ুয়া ২ কন্যা সন্তান ও নাবালক এক পুত্র সন্তান রয়েছে। জাহাঙ্গীর হোসেন পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। বর্তমানে চিকিৎসা করাতে গিয়ে পরিবারের লোকজন সর্বশান্ত প্রায়। 

তাই বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও সমাজের বিত্তবানদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার অনুরোধ জানিয়েছেন তার পরিবার।সকলের সহযোগিতায় বাঁচতে পারে তার জীবন। 

আগ্রহীগণ আর্থিক সহযোগিতা প্রদান করতে ০১৭৯৬-৪৭১৯২৬ (বিকাশ) ও ০১৭৯৬-৪৭১৯২৬ (রকেট) এর মাধ্যমে আর্থিক সাহায্য প্রদান করতে পারবেন।