ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বা মেয়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সাংবাদিকদের দাড়ে ঘুরছেন বাবা 

ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বা মেয়ের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে সাংবাদিকদের দাড়ে ঘুরছেন বাবা 
ছবিঃ সংগৃহীত

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।। ০৪ মে, মংগলবার।। ঠাকুরগাঁওয়ে ৭ মাসের অন্তঃসত্ত্বা মেয়ে ময়না বেগম (২২) এর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও আইনের আওতায় আনার দাবি জানিয়ছেন তার বাবা রফিকুল ইসলাম। 

মঙ্গলবার(০৪ মে) তিনি সাংবাদিকদের এ বিষয় একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন।
লিখিত বক্তব্য ময়নার বাবা রফিকুল ইসলাম জানান, প্রায় ২ বছর আগে তার মেয়ে ময়না রুহিয়া থানার মহেষপুর ধর্মতলা এলাকার মৃত পাখালুর ছেলে আজিজুলের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই ময়নার শ্বশুর বাড়ির লােকজন ও তার স্বামী বিভিন্ন কারনে শারিরিক নির্যাতন করে আসছিল। ময়নার ইচ্ছার বিরুদ্ধে ২ বার গর্ভপাতও করিয়েছিল তারা। ৩য় বার ময়না অন্তঃসত্ত্বা হলে তার যখন ৭ মাস চলে তখন গত ৮ এপ্রিল ময়নার শ্বশুর বাড়ির লােকেরা জানায় যে ময়না গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। ময়নার পরিবারের লােকেরা দ্রুত সেখানে গেলে তারা ময়নাকে ওড়না পেচানাে অবস্থায় বা ঝুলে থাকা অবস্থায় না পেলে তাদের সন্দেহ হয়।

এর পরের দিন ৯ তারিখ ময়নার বাবা রফিকুল বাদী হয় ময়নার স্বামী আজিজুল সহ ৪ জনের নাম উল্লেখ করে রুহিয়া থানায় একটি মামলা দায়ের করেন। কিন্তু মামলার প্রায় এক মাস অতিবাহিত হলেও কেউ গ্রেফতার হয়নি। আসামীদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের জন্য জাের দাবি জানিয়েছেন তিনি। তার সাথে স্ত্রী রমিসা বেগম উপস্থিত ছিলেন।