ঠাকুরগাঁওয়ে “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের ইফতার বিতরণ 

ঠাকুরগাঁওয়ে “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের ইফতার বিতরণ 
ছবিঃ সংগৃহীত

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।।২৬ এপ্রিল, সোমবার।। ঠাকুরগাঁওয়ে এসএসসি-২০০০ ব্যাচ “কিংবদন্তী”র পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে উন্নতমানের ইফতারী, জুস, মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়। “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” এই শ্লোগানে আজ সোমবার সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়। 

ঠাকুরগাঁও “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের আয়োজনে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি জেলা প্রশাসকের সহধর্মীনী ও মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি নুসরাত জাহান। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাহমদুন্নবী রাজা, বিশ্বনাথ রায়, জুয়েল আলম, কিংবদন্তী, এসএসসি-২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সদস্য কলি শারমিন, শাওন তালুকদার, শাফকাত জাহান খুশি, কামরুজ্জামান কামু, মনিরুল ইসলাম, আরিফ, শাহজাহান কবির বাবু, সেলিম রেজা, রিয়াজুল ইসলাম রিয়াজ, ফারজু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সদস্য ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনিরুল ইসলাম। তবে উপস্থিত থাকতে না পারলেও “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সকল সদস্যরা সার্বিক সহযোগিতা প্রদান করেন।  
এ সময় দেড় শতাধিক অসহায়, দুস্থ ও রোজাদার ব্যক্তির মাঝে সামাজিক ও শারীরিক দূরত্ব মেনে উন্নত মানের ইফতার, মাস্ক, জুস ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়। ঠাকুরগাঁও জেলার পাশাপাশি সারা দেশেই “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের আয়োজনে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা হয়ে আসছে বলে জানান সদস্যরা। এর পর ঠাকুরগাঁও জেলায় নতুন কিছু সামাজিক ও উন্নয়নমূলক এবং ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করা হবে বলে জানান তারা।