ঠাকুরগাঁওয়ে কিংবদন্তী এসএসসি ২০০০ ব্যাচের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

ঠাকুরগাঁওয়ে কিংবদন্তী এসএসসি ২০০০ ব্যাচের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ
ছবিঃ সংগৃহীত

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।। ০৮ মে, শনিবার।। ঠাকুরগাঁওয়ে এসএসসি-২০০০ ব্যাচ “কিংবদন্তী”র পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার সমাগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।

 “ক্ষুদ্র প্রয়াসে পাশে আছি” এই শ্লোগানে শনিবার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ বিতরণ অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁও “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের আয়োজনে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সমাগ্রী বিতরণ করেন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা সালেহা খাতুন, সহকারী শিক্ষক হাফেজ মো: রশিদ আলম।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কিংবদন্তী, এসএসসি-২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সদস্য কলি শারমিন, শাফকাত জাহান খুশি, কামরুজ্জামান কামু, শাওন তালুকদার, রিয়াজুল ইসলাম রিয়াজ, আরিফ, জাকারিয়া, প্রিন্স, মাকসুদা পারভীন, সেলিম রেজা, মনিরুল ইসলাম, নুরে শারমিন মিথি, মাহমুদুল হাসান, আব্দুর রহমান, সুমিত প্রধান, জাকিরুল ইসলাম, আফরিন তানি, শামসুন নাহার পপি, নুর রানী, এ রহমান মিঠু, শিশির, শাহিনুজ্জামান, সিফাত ই মঞ্জুর, পথিক রাজাসহ অন্যান্যরা।

তবে উপস্থিত থাকতে না পারলেও “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের ঠাকুরগাঁওয়ের সকল সদস্যরা সার্বিক সহযোগিতা প্রদান করেন। 
এ সময় ৬১ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দেন অতিথিসহ সদস্যরা। প্রতি প্যাকেটে সেমাই, চিনি, গুড়ো দুধ, সোয়াবিন তেল, আতব চাল ও সাবান ছিল।
উল্লেখ্য, এর আগেও এসএসসি-২০০০ ব্যাচ “কিংবদন্তী”র পক্ষ থেকে দেড় শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে উন্নতমানের ইফতারী সামগ্রী (জুস, মাস্ক ও স্যানিটাইজার) বিতরণ করা হয়। ঠাকুরগাঁও জেলার পাশাপাশি সারা দেশেই “কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের আয়োজনে বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা হয়ে আসছে বলে জানান সদস্যরা। ভবিষ্যতে ঠাকুরগাঁও জেলায় নতুন কিছু সামাজিক ও উন্নয়নমূলক এবং ব্যতিক্রমী উদ্যোগ গ্রহন করা হবে বলে জানান তারা।