ঠাকুরগাঁওয়ে করােনায় নতুন করে আরো ৪ জনের মৃত্যু

ঠাকুরগাঁওয়ে করােনায় নতুন করে আরো ৪ জনের মৃত্যু
ছবিঃ সংগৃহীত

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।। জুন ১২, শনিবার।। ঠাকুরগাঁওয়ে করােনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মােট মৃত্যু ৪৯ জনের। 

শনিবার ২৪ ঘন্টায় নতুন করে করােনায় আক্রান্ত রােগী শনাক্ত হয়েছে ২১ জন। ৪৬ জনের নমুনা পরীক্ষা করে এই ২১ জনের করােনা পজিটিভ আসে। 
সিভিল সার্জেন কার্যালয় সূত্রে জানা যায়, জেলায় ৪৬ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করােনা পজিটিভ আসে। নতুন করে ২৪ ঘন্টায় ৪ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ৫৬ বছর বয়সী একজন পুরুষ, বালিয়াডাঙ্গী উপজেলার ৫৪ বছর বয়সী একজন পুরুষ, রানীশংকৈল উপজেলার ৮৫ বছর বয়সী একজন পুরুষ ও হরিপুরে ৪৩ বছর বয়সী একজন পুরুষ মৃত্যুবরণ করেছেন। অন্যদিকে আক্রান্ত ২১ জনের মধ্যে সদর উপজেলার ৯ জন, বালিয়াডাঙ্গী উপজেলার ১০ জন এবং রানীশংকৈল উপজেলার ২ জন। 

সিভিল সার্জেন ডা: মাহফুজার রহমান সরকার জানান, পূর্বের রিপাের্টসহ জেলায় করােনায় আক্রান্তের সংখ্যা দাড়ালাে ১ হাজার ৯১৫ জন। যাদের মধ্যে ১ হাজার ৫৯৬ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মােট ৪৯ জন আক্রান্ত ব্যক্তির মৃত্যু হয়। সংক্রমন রােধে সকলকে বিধি নিষেধ মেনে বিশেষ প্রয়ােজন ছাড়া বাড়ি থেকে বের না হতে পরামর্শ দিয়েছেন তিনি।