ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল

ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল
ছবি: সংগৃহীত

জীবন হক, ঠাকুরগাঁও।। ঠাকুরগাঁওয়ে জেলা যুব মহিলা লীগের উদ্দ্যেগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এসময় জেলা যুব মহিলা লীগের সভাপতি নাজিরা আক্তার স্বপ্না জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গী ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। যুব মহিল লীগের সাঃ সম্পাদক শেখ ফেরদৌসী তারা বলেন, এক সময়ের কথিত‘তলাবিহীন ঝুড়ি দারিদ্র-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে বর্তমানে জননেত্রী শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের অভিযাত্রায় এগিয়ে চলেছে এবং বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

দোয়া ও মোনাজাতে আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম ফারুক রুবেল, পৌর আঃ লীগের সভাপতি আকরাম হোসেন, যুব মহিলা লীগের সহ-সভাপতি মনোয়ারা বেগম জলি ও প্রচার সম্পাদক নুসরাত আমান আশা সহ প্রমূখ।