ঠাকুরগাঁওয়ে পৌরসভার নতুন রাস্তার কাজ পরিদর্শনে মেয়র বন্যা

ঠাকুরগাঁওয়ে পৌরসভার নতুন রাস্তার কাজ পরিদর্শনে মেয়র বন্যা
ছবি: সংগৃহীত

বিকাশ রায় চৌধুরী, ঠাকুরগাঁও।।  ১৩ এপ্রিল, মংগলবার।। ঠাকুরগাঁও পৌরসভার বেশ কয়েকটি রাস্তার নতুন কাজ চলমান। কাজের মান ও বিভিন্ন খুটিনাটি বিষয় তদারকি করছেন পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা। 
মঙ্গলবার(১৩ এপ্রিল) তিনি পৌর শহরের আর্ট গ্যালারী হতে রামদাড়া পর্যন্ত নতুন রাস্তার কাজ পরিদর্শন করেন। 
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌরসভার প্রকৌশলী বেলাল হোসেন, সহকারী প্রকৌশলী সোহেল রানা, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, স্থানীয় পৌর কাউন্সিলর আব্দুল কাইয়ুম চৌধুরী, সংরক্ষিত আসনের কাউন্সিলর দ্রৌপদী দেবী আগারওয়ালাসহ পৌরসভার কর্মকর্তা ও ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আর্ট গ্যালারী মোড় হতে রামদাড়া মোড় পর্যন্ত মোট ১ হাজার ৩৫ মিটার রাস্তার কাজে মোট ব্যয় ধরা হয় প্রায় ১ কোটি ২০ লাখ টাকা।   
সেখানে পৌর মেয়র আঞ্জুমান আরা বেবগম বন্যা বলেন, পৌরসভার ভেতরে বেশ কয়েকটি রাস্তার কাজ চলমান রয়েছে। এর মধ্যে আমতলী মোড় হতে সিএম স্কুলের মোড় পর্যন্ত রাস্তার কাজ প্রায় শেষ। ঘোষপাড়া বদিউলের মোড় থেকে সেনুয়া বাজার পর্যন্ত প্রায় ৬৫০ মিটার রাস্তার কাজ চলমান। এছাড়াও ছোট খাটো আরও প্রায় ৭শ মিটার সহ মোট ১ হাজার মিটার নতুন রাস্তার কাজ চলছে। ঈদুল ফিতরের আগেই সব রাস্তার কাজ সমাপ্ত হবে বলে আশা ব্যক্ত করেন তিনি। রাস্তার কাজগুলি নিয়মিত তিনি ও পৌরসভার পক্ষ থেকে তদারকি করা হচ্ছে বলে জানান তিনি। নতুন পৌরসভার মেয়র হিসেবে নির্বাচনের পূর্বে দেওয়া প্রতিশ্রæতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করছেন বলে জানান তিনি।