ঠাকুরগাঁওয়ে মুক্তিযােদ্ধা সংসদের আলােচনা সভা

ঠাকুরগাঁওয়ে মুক্তিযােদ্ধা সংসদের আলােচনা সভা
ছবিঃ সংগৃহীত

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।। ২৪ মার্চ, বুধবার।। ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবাষির্কী ও স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে আলােচনা সভা অনুষ্ঠিত হয়। 

বুধবার(২৪ মার্চ) জেলা মুক্তিযােদ্ধা কমপ্লেক্স ভবন এ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় জেলা মুক্তিযােদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযােদ্ধা বদরুদ্দাজা বদরের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, অতিরিক্ত পুলিশ সুপার মােহাম্মদ কামাল হােসেন, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটাে, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযােদ্ধা মাহাবুবুর রহমান খােকন, জেলা মুক্তিযােদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযােদ্ধা মােজাম্মল হক, মুক্তিযােদ্ধা সংসদের সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযােদ্ধা সুবাধ চন্দ্র রায় প্রমুখ। 
এর পূর্বে একটি র‌্যালি নিয়ে জেলা পরিষদ ডাক বাংলায় বঙ্গবন্ধুর স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়। পরে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে বিস্তারিত কর্মসূচী নিয়ে আলােচনা করা হয়।