ঠাকুরগাঁওয়ে রাধাকৃষ্ণের মূর্তি চুরি!

ঠাকুরগাঁওয়ে রাধাকৃষ্ণের মূর্তি চুরি!
ছবিঃ বিকাশ রায় চৌধুরী

বিকাশ রায় চৌধুরী,ঠাকুরগাঁও।। ২১ মার্চ, রবিবার।। ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নে রাধা কৃষ্ণের মূর্তি চুরির ঘটনা ঘটেছে।

শনিবার(২০ মার্চ) রাত্রে ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের মিলনপুর গ্রামের হাটপুখুরী বাজার এলাকার কদমতলী মহামিলনী গিতা আশ্রম থেকে রাধা কৃষ্ণের মূর্তি চুরির ঘটনা ঘটেছে। 

মন্দির কমিটির সাধারণ সম্পাদক ভূপাল রায় জানান, স্থানীয় দীজেন্দ্র নার্থ বর্মন (৭০) ও তার স্ত্রী ঝুমকি রানী মন্দিরের   দেখাশুনা করতেন। মন্দিরের পাশেই তাদের থাকার ঘরে কে বা কাহারা বাহির থেকে দরজায় তালা লাগিয়ে দেয়। পরবর্তীতে রাতে মন্দিরের রাধা কৃষ্ণের মূর্তি চুরি করে পালিয়ে যায়।


রবিবার সকালে দীজেন্দ্র ও তার স্ত্রী ঝুমকি রানীর চিৎকার করলে পাশের বাড়ির লোকজন তাদের ঘরের তালা ভেঙ্গে বের করে।
পরে মন্দিরের ঢুকে দেখা যায় রাধা কৃষ্ণের পিতলের মূর্তিসহ স্বর্নের পদুকা ৫০টি, রুপার পদুকা ৬০টি, মূর্তির সাথে থাকা রুপার বাঁশি, রাধার পায়র নূপুর, রিং, রুলি, গলায় রুপার চেন, মাটির ব্যাংকে থাকা আনুমানিক ২০ হাজার টাকা নিয়ে নিয়ে চোরেরা পালায়।


পুলিশকে বিষয়টি জানালে পুলিশ সুপার মােহাম্মদ জাহাঙ্গীর হােসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটাে, সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম, ওসি তদন্ত আতিকুল ইসলাম আতিক। 

পুলিশ সুপার মােহাম্মদ জাহাঙ্গীর হােসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করে তদন্তের জন্য পুলিশকে দায়িত্ব দেওয়া হয়েছে। খুব দ্রুত চুরির সাথে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।