ডিএমপি'র বিদায়ী কমিশনারকে সংবর্ধনা

ডিএমপি'র বিদায়ী কমিশনারকে সংবর্ধনা
ছবি: সংগৃহীত

 এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টার।। ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম বলেন, বিদায়ী ডিএমপি কমিশনার একজন পেশাদার পুলিশ কর্মকর্তা। তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চমৎকারভাবে‌ বর্ণাঢ্য চাকরি জীবন সম্পন্ন করেছেন।

আইজিপি মহোদয় আজ (২৭ অক্টোবর) বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহাঃ শফিকুল ইসলামের অবসর উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে এ কথা বলেন। অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপিগণ, পুলিশ হেডকোয়ার্টার্স এবং ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি (প্রশাসন) মোঃ কামরুল আহসান বিপিএম (বার), স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ মনিরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম (বার), ডিআইজি (অপারেশনস) মোঃ হায়দার আলী খান, অতিরিক্ত ডিআইজি (আরঅ্যান্ডসিপি-১) মোঃ নাসিরুল ইসলাম, এআইজি (পিএমআইএস) মোঃ আশরাফুজ্জামান বক্তব্য রাখেন। বক্তারা বিদায়ী কমিশনারকে একজন পেশাদার ও আলোকিত কর্মকর্তা আখ্যা দিয়ে তাঁর বর্ণিল কর্মজীবনের বিভিন্ন দিক তুলে ধরে স্মৃতিচারণ করেন। মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) বলেন, চাকরি জীবনে পেশাদারিত্ব বজায় রেখে গৌরবের সাথে দায়িত্ব পালন করেছি। তিনি চাকরিকালে তাঁকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীর মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে কাজ করার জন্য সহকর্মীদের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) গত বছরের ২৯ অক্টোবর অবসরে যাওয়ার কথা ছিল। সরকার তাঁর চাকরির মেয়াদ এক বছর বৃদ্ধি করায় তিনি আগামী ২৯ অক্টোবর ২০২২ অবসরে যাবেন।