ডোমারে নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্র কে উদ্ধার করলো পুলিশ

ডোমারে নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্র কে উদ্ধার করলো পুলিশ

স্টাফ রিপোর্টার। নীলফামারী ডোমারে জামাল (১২) ও ইসলাম(১৪ ) ছদ্ম নামে দুই মাদ্রাসা ছাত্র নিখোঁজ হলে পরে পুলিশ তাদের উদ্ধার করে।

 নিখোঁজ মাদ্রাসা ছাত্র ডোমার থানার জোড়াবাড়ি ইউনিয়নের বাসিন্দা। তারা পড়াশুনা করতো একই ইউনিয়নের ডারকামারী আমজোড়াচাদ হাফেজিয়া মাদ্রাসার আবাসিক হেফজো বিভাগের ছাত্র।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়,গত ২৯ জুলাই মাদ্রাসা হইতে দুপুরের খাওয়ার জন্য নিজ বাসায় আসে দুইজন। বাসা হইতে মাদ্রাসা যাওয়ার সময় তারা নিখোঁজ হয়। আত্মীয় স্বজন সহ বিভিন্ন স্থানে খোজাখুজি করে এক পর্যায়ে তাদের পাওয়া না গেলে, ডোমার থানায় গত ৩০ জুলাই  তারিখে উভয়ের পরিবার দুইটি সাধারণ ডায়েরী করে। দুইজন মাদ্রাসা ছাত্র একইসাথে নিখোঁজের বিষয়টি রহস্যের সৃষ্টি করে। নিখোঁজের রহস্য উন্মোচন করতে ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার আলী মোহাম্মদ আব্দুল্লাহর সার্বিক তদারকী ও তথ্য প্রযুক্তির সহায়তায় নিখোঁজ দুই মাদ্রাসা ছাত্রকে উদ্ধারে অভিযান পরিচালনা করেন। পরে জামাল ও  ইসলাম কে নীলফামারী জেলার সৈয়দপুর থানার রাবেয়ার মোড় এলাকা হইতে এস আই মো: লুৎফর রহমান সঙ্গিয় ফোর্সসহ তাদের উদ্ধার করেন। মাদ্রাসা ছাত্র দুইজন বাড়ি হইতে অভিমান করে সৈয়দপুরে চলে আসে। দুই মাদ্রাসা ছাত্রকে নারী শিশু বয়স্ক ও প্রতিবন্ধি সার্ভিস ডেস্ক ও সমাজসেবা অফিসারের মাধ্যমে তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।