ঢাকা ১৪ আসনে নৌকার হাল ধরবেন বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু

ঢাকা ১৪ আসনে নৌকার হাল ধরবেন বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু
ছবিঃ সংগৃহীত

আজকাল বাংলা ডেস্ক।। ১২ জুন, শনিবার।। আজ ১২ জুন ২০২১ শনিবার সকাল ১১টায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি’র সরকারি বাসভবন গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর সংসদীয় বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়।  সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর সংসদীয় বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।  

সভার সিদ্ধান্ত মোতাবেক জাতীয় সংসদের ৩টি আসনের উপ-নির্বাচনে যথাক্রমে ১৮৭ ঢাকা-১৪ আসনে আগাখান মিন্টু, ২৩১ সিলেট-৩ আসনে হাবিবুর রহমান এবং ২৫৩ কুমিল্লা-৫ আসনে আবুল হাসেম খান-কে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রদান করা হয়। 

উপনির্বাচনে ঢাকা ১৪ আসনে আওয়ামিলীগ এর প্রার্থী হিসেবে আগা খান মিন্টু কে দল থেকে মনোনয়ন দেয়ায় স্থানীয় জনগন এবং দলীয় কর্মীদের মধ্যে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। এছাড়াও দলের প্রকৃত কর্মীদের মূল্যায়ন করা হয়েছে বলে ধারণা করা হয়। 

নির্বাচনে মনোনয়ন পাওয়া বিষয়ে অভিব্যক্তি ব্যাক্ত করতে গিয়ে বীর মুক্তিযোদ্ধা আগা খান মিন্টু জানান, আমি দলের সিদ্ধান্তের প্রতি আজ্ঞাবহ। বংগবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় হয়েছি, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেছি। আজীবন দলের জন্যে কাজ করেছি দেশের মানুষের হয়ে কাজ করেছি। অদূর ভবিষ্যতে সাধারণ মানুষের হয়ে কাজ করতে চাই। আমাকে ঢাকা ১৪ আসন থেকে নমিনেশন প্রদান করায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাই।