তৃণমূল নেতাদের থেকে আমি প্রতিনিয়ত অনেক কিছু শিখছি: রুহেল

তৃণমূল নেতাদের থেকে আমি প্রতিনিয়ত অনেক কিছু শিখছি: রুহেল
ছবি: সংগৃহীত

মোহাম্মদ হাসানঃ চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য, দেশের খ্যাতনামা আইটি বিশেষজ্ঞ মাহবুব রহমান রুহেল বলেছেন, আওয়ামী লীগের প্রাণশক্তি তৃণমূল নেতাদের সংস্পর্শে আমি মুগ্ধ। তৃণমূল নেতাদের থেকে আমি প্রতিনিয়ত অনেক কিছু শিখছি।

তিনি আজ ১৫ অক্টোবর শনিবার মীরসরাই উপজেলার
১২ নং খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ১০ কমিটির প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রাণশক্তি তৃণমূল নেতাদের সংস্পর্শে আমি মুগ্ধ।  তৃণমূলের নিবেদিত এবং পরীক্ষীত নেতাদের থেকে আমি প্রতিনিয়ত অনেক কিছু শিখছি,জানছি,বুঝতে পারছি। 
সামনে যে কোন ধরনের চ্যালেঞ্জ মোকাবেলায় ঐক্যবদ্ধভাবে সংগঠনকে আমাদের সাজাতে হবে।

তিনি আরও বলেন, ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত ১০ কমিটির প্রতিনিধি সভা আয়োজনের জন্য উপজেলা আওয়ামী লীগ,ইউনিয়ন আওয়ামী লীগ এর নেতৃবৃন্দ, চেয়ারম্যান, ওয়ার্ডের,নেতৃবৃন্দ সহ সবাইকে ধন্যবাদ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবের আহাম্মদ নিজামীর সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ মোঃ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক এ.কে.এম জাহাঙ্গীর ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা প্রমূখ।