তথ্যচিত্র প্রদর্শনী: শেখ হাসিনার চার দশক বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা 

তথ্যচিত্র প্রদর্শনী: শেখ হাসিনার চার দশক বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা 
ছবিঃ সংগৃহীত

মোহাম্মদ হাসান।। স্টাফ রিপোর্টার।। ১৬ মে, রবিবার।।  আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির উদ্যোগে এবং জয়ীতা প্রকাশনীর সহযোগিতায় ‘শেখ হাসিনার চার দশক: বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা’ শীর্ষক তথ্যচিত্র প্রদর্শন শুরু হয়েছে। ১৬ ও ১৭ মে দুই দিনব্যাপী এই প্রদর্শনী চলবে।

আজ ১৬ মে রবিবার রাজধানীর ধানমন্ডির ৩২ নং বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই অনুষ্ঠানের উদ্বোধন করবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে আলোচক হিসেবে সংযুক্ত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ড. মশিউর রহমানের সভাপতিত্বে বঙ্গবন্ধু ভবন প্রান্ত থেকে সঞ্চালনা করবেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির উদ্যোগে এবং জয়ীতা প্রকাশনীর সহযোগিতায় ‘শেখ হাসিনার চার দশক: বদলে যাওয়া বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা’ শীর্ষক তথ্যচিত্র প্রদর্শন করা হবে। ১৬ ও ১৭ মে দুই দিনব্যাপী এই প্রদর্শনী চলবে।

এই তথ্যচিত্র প্রদর্শনীতে ২২০টি বোর্ডে পাঁচ শতাধিক সংবাদচিত্রের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে 
গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম ও রাষ্ট্রনায়ক হিসেবে তাঁর নেতৃত্বে অপ্রতিরোধ্য উন্নয়ন ও অগ্রযাত্রায় বাংলাদেশের এগিয়ে যাওয়ার ইতিহাস তুলে ধরা হয়েছে।