দুই ডোজ টিকা নিয়েও  করোনা আক্রান্ত আনোয়ারার স্বাস্থ্য কর্মকর্তা

দুই ডোজ টিকা নিয়েও  করোনা আক্রান্ত আনোয়ারার স্বাস্থ্য কর্মকর্তা
ছবিঃ সংগৃহীত

শেখ আবদুল্লাহ।। আনোয়ারাপ্রতিনিধি।। ৩০ জুন, বুধবার।। 
গোটা বিশ্ব ভয়ঙ্কর তাণ্ডব চালাচ্ছে মহামারী করোনা। করোনা হানা দিয়েছে বাংলাদেশের সর্বস্তরে। ছাড় পায়নি সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা। দেশব্যাপী মারা যাচ্ছে শত শত করোনার ফ্রন্টলাইনের যোদ্ধারা।

পর পর দুই ডোজ টিকা নেওয়ার পরও সস্ত্রীক  করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন  আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু জাহিদ মুহাম্মদ সাইফুদ্দিন।
রবিবার (২৭ জুন) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে রাতে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এই প্রধান কর্মকর্তা।
ডা. আবু জাহিদ মুহাম্মদ সাইফুদ্দিন জানান, শরীরে জ্বর আসায় শনিবার করোনা নমুনা টেস্ট দেয়ার পরের দিন  রিপোর্টে পজেটিভ এসেছে। এছাড়া তার  স্ত্রীও করোনা পজেটিভ ।বর্তমানে পরিবারের সবাই হোম কোয়ারেন্টাইনে আছেন।
তিনি বলেন, ‘সবাই আমার জন্য দোয়া করবেন। পরিপূর্ণ সুস্থ হয়ে করোনাকালীন সময়ে রোগীদের সেবায় আবার নিয়োজিত  চাই।’
উল্লেখ্য, গত ৭ ফেব্রুয়ারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা টিকা নিয়েছিলেন ডা. আবু জাহিদ  সাইফুদ্দিন। পরে দ্বিতীয় ডোজ টিকাও নেন।আর টিকা নেওয়ার আড়াই মাসের মাথায় করোনা আক্রান্ত হন তিনি।করোনা পরিস্থিতির শুরু থেকে সামনে থেকেই সম্মুখ থেকে চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছিলেন এই  স্বাস্থ্য কর্মকর্তা।