দক্ষিণ সুরমায় ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার

দক্ষিণ সুরমায় ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার
ছবি: সংগৃহীত

সিলেট প্রতিনিধি।। 27 মার্চ, শনিবার।। সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কের মোল্লারগাঁও থেকে ছাত্রলীগ নেতার লাশ উদ্ধার করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। উদ্ধারকৃত লাশটি হচ্ছে বিশ্বনাথ উপজেলার লামাকাজি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তাজকির আহমদের। শনিবার সকাল সাড়ে ৭টার দিকে দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম লাশটি উদ্ধার করে ওসমানী মেডিকেল হাসপাতালে মর্গে পাঠান। 


স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়নের সিলেট-সুনামগঞ্জ বাইপাস সড়কের রাস্তার পার্শে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে কল করেন । খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এসময় লাশের মুখে নাকে রক্ত বাহির হতে দেখা গেছে। 
নিতহ ছাত্রলীগ সভাপতি তাজকির আহমদের মামা ডা. শাহনুর হোসাইন জানান, তাজকির গতকাল শুক্রবার সন্ধা পর্যন্ত লামাকাজি বাজারে ছিল এবং রাত ১১টার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। আজ সকালে আমরা তার মৃত্যুর খবর পেয়েছি। তিনির ধারনা তাজকিরকে কেউ হত্যা করেছে। তিনি দক্ষিণ সুরমা থানায় হত্যা মামলার প্রস্তুতি নিচ্ছেন।


এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি মনিরুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে রাতে কোন গাড়ির সাথে সংঘর্ষে তার মৃত্যু হতে পারে। তার পর আমরা বিষয়টি খতিয়ে দেখব এবং হত্যা মামলা নিচ্ছি।