দক্ষিণ সুরমায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

দক্ষিণ সুরমায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত
ছবি: সংগৃহীত

সিলেট অফিস।। 17 জুলাই, শনিবার।। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের  অসহায় জনসাধারণের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। 
এ উপলক্ষে ১৭ জুলাই শনিবার বেলা ২ টায় লালাবাজার ইউনিয়নের খাজাকালু জামেয়া ইসলামিয়া মাদরাসা ও এতিমখানা প্রাঙ্গনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী পরিচালক শাহীন আহমদ এর সার্বিক তত্বাবধানে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল।  
সাংবাদিক ও রোটারিয়ান এস এ শফি’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাজাকালু জামেয়া ইসলামিয়া মাদরাসা ও এতিমখানা’র মুহতামিম শায়খ মাওলানা মর্তুজা আহমদ,  বিশিষ্ট রাজনীতিবিদ লোকমান আহমদ, বিশিষ্ট সমাজসেবী ইঞ্জিনিয়ার সুরমান আলী, জাহেদ আহমদ, ইসলাম উদ্দিন, আব্দুল কাইয়ুম, রাসেল আহমদ, মোঃ রুহুল আমীন, সাহেদ আহমদ প্রমুখ। 
জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষক লন্ডনপ্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সহধর্মিণী জয়তুন হস্তশিল্প সেলাই প্রশিক্ষণ একাডেমী, জয়তুন বয়স্ক নারী শিক্ষা কেন্দ্রের চেয়ারপার্সন মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর অর্থায়নে দক্ষিণ সুরমাসহ সিলেটের বিভিন্ন এলাকার ২ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। খাদ্যসামগ্রী হচ্ছে (চাল- ৯ কেজি, ডাল- ২ কেজি, পিয়াজ- ৩ কেজি, লবণ- ১ কেজি, সোয়াবিন তেল- ২ লিটার ও আলু- ৮ কেজি) মোট ২৫ কেজি।
উল্লেখ্য, জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট" ২০০৯ সাল থেকে যেভাবে মানবতার কল্যানে করে আসছে। তারই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদুল আযহা" উপলক্ষে অসহায় হতদরিদ্র ২ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করছে।