দক্ষিণ সুরমা শ্রমিকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল 

দক্ষিণ সুরমা শ্রমিকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল 
ছবিঃ সংগৃহীত

সিলেট প্রতিনিধি।। ১৩ আগস্ট, শুক্রবার।। সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী  হাবিবুর রহমান হাবিব বলেছেন, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একসুতোয় গাথা। বঙ্গবন্ধুকে বাদ দিয়ে বাংলাদেশকে চিন্তা করা যায় না। বাংলাদেশের আজকের এই অবস্থান জাতীর পিতা শেখ মুজিবুর রহমানেরই অবদান। সোনার বাংলা গড়াই ছিল বঙ্গবন্ধুর স্বপ্ন। কিন্তু তার সে স্বপ্নকে বাস্তবায়িত করতে দেয়নি এদেশীয় একটি দুসর। তারা মনে করেছিল বঙ্গবন্ধুকে শেষ করতে পারলেই এদেশকে তারা কবজা করতে পারবে। কিন্তু জাতির পিতার সুযোগ্য উত্তরসূরি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী চিন্তা ও গতিশীল নেতৃত্বের ফলে বাংলাদেশ আজ বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।  

তিনি ১২ আগষ্ট বৃহস্পতিবার সন্ধায় দক্ষিণ সুরমার একটি কমিউনিটি সেন্টারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে জাতীয় শ্রমিকলীগ দক্ষিণ সুরমা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 
জাতীয় শ্রমিকলীগ দক্ষিণ সুরমা উপজেলার সভাপতি মাস্টার আনোয়ার হোসেন এর সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক মোঃ আব্বাস আলী’র সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা শাখার সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদ,জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা শাখার সেক্রেটারী শামীম রশিদ চৌধুরী, জেলা সাংগঠনিক রফিকুল ইসলাম,দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ,যুক্তরাষ্ট্র জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জুয়েল আহমদ,জেলা আওয়ামী লীগ নেতা তপন চন্দ্র পাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিকলীগ দক্ষিণ সুরমা উপজেলার সিনিয়র সহ সভাপতি ইছহাক আহমদ,জাতীয় শ্রমিকলীগ লালাবাজার ইউনিয়ন  আহবায়ক আব্দুল হোসেন, জালালপুর ইউনিয়ন আহবায়ক এপ্রিল আলী, যুগ্ম আহবায়ক আজাদ মিয়া, মোল্লারগাঁও আহবায়ক দারা মিয়া, কামালবাজার ইউনিয়ন আহবায়ক হাসান আলী, বরইকান্দি ইউনিয়নের আহবায়ক সোহেল আহমদ, সিলাম ইউনিয়নের আহবায়ক আব্দুল কাইয়ুম, যুগ্ম আহবায়ক খলিল মিয়া, তেতলী ইউনিয়নের আহবায়ক জানু মিয়া, কুচাই ইউনিয়নের আহবায়ক ফুকন মিয়া, দাউদপুর ইউনিয়নের আহবায়ক জামাল মিয়া, মোগলাবাজার আহবায়ক আনা মিয়া প্রমুখ। আলোচনা শেষে দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামী লীগ নেতা হাজী ফারুক আহমদ।