দেবীগঞ্জে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধের আত্মহত্যা।

দেবীগঞ্জে বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে বৃদ্ধের আত্মহত্যা।
ছবিঃ সংগৃহীত

লিটন প্রধান নিজস্ব প্রতিবেদক। ১০ সেপ্টেম্বর, শুক্রবার।। পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার  ৯ নং দেবীডুবা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মাস্টার পাড়া গ্রামের আব্দুস সালাম বয়সঃ আনুমানিক ৬০ বছর  বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে   আত্মহত্যা করেছেন। নিহত আবদুস সালাম মৃত অসম আলীর ছেলে। 

মৃত ব্যক্তি চার সন্তানের জনক, ২ জন ছেলে ২ জন মেয়ে। 

 ০ ৯, ০৯ ২০২১ ইং রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় তার বাড়ির বাইরে তার স্ত্রী গংরানির শব্দ শুনে তার কাছে গিয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন আমি গ্যাসের ট্যাবলেট খেয়েছি।  

তাৎক্ষণিক পরিবারের সদস্য এবং এলাকাবাসীর সহযোগিতায়  চিকিৎসার জন্য দেবীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসার পর আনুমানিক রাত ৯ঃ৩০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

তার বড় ছেলের কাছে জানা যায়  আমার কাছে টাকা পয়সা চাওয়ার কারণে তর্ক-বিতর্কের জেরে আমার বাবা অভিমান করে বিষাক্ত গ্যাসের  ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেন। খবর পেয়ে দেবীগঞ্জ থানার এস আই আব্দুর রাজ্জাক সুরতহাল সংগ্রহ  করে লাশ থানায় নিয়ে আসেন। 

এ বিষয়ে দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জামাল উদ্দিন  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হবে, তার মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে এবং লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করা হবে।