ধর্মপাশায় ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-২ 

ধর্মপাশায় ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-২ 
ছবি: সংগৃহীত

ফারুক আহমেদ।। সুনামগঞ্জ প্রতিনিধি।। সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় একমণ (৪০চল্লিশ কেজি) গাঁজাসহ দুইজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ। 

আজ (৩অক্টোবর) সোমবার ভোর সাড়ে ৬টার দিকে একমণ গাঁজাসহ পেশাদার মাদক কারবারি তুহিন মিয়া (২৮) ও ফাতেমা আক্তার (২৫) কে গ্রেপ্তার করা হয়। তুহিন মিয়া হলেন ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার ধজনগর গ্রামের মোঃ আনোয়ার হোসেনের ছেলে। মোছাঃ ফাতেমা আক্তার হলেন ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার বিষ্ণাউড়ী গ্রামের মোঃ বাছির মিয়ার স্ত্রী।

জানা গেছে, ধর্মপাশা উপজেলার ধর্মপাশা সদর ইউনিয়নের অন্তর্গত মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সংলগ্ন কংশ নদের তীরে লঞ্চ ঘাট এলাকা হতে আজ (৩অক্টোবর) সোমবার ভোর সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ধর্মপাশা থানার এসআই সোহেল মাহমুদ তার সঙ্গীয় ফোর্সের সহায়তায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে দুইজন মাদক কারবারিকে আটক করেন। এসময় আটককৃত মাদক কারবারিদের সাথে থাকা দুইটি টলিব্যাগ ও দুইটি কাপড়ের ব্যাগ তল্লাশী করে উপস্থিত লোকজনের সামনে ছোট বড় ১৯টি পলিপ্যাকে পেচানো মোট  ৪০চল্লিশ কেজি (এক মণ) গাঁজা উদ্ধার করা হয়।

ধর্মপাশা থানার এসআই সোহেল মাহমুদ বলেন, ধর্মপাশা সার্কেলের সহকারি পুলিশ সুপার আলী ফরিদ আহম্মেদ স্যার এর দিকনির্দেশনায় ও ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান স্যার এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।