নেত্রকোণায় ত্রাণ দিতে গিয়ে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

নেত্রকোণায় ত্রাণ দিতে গিয়ে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু
ছবি: সংগৃহীত

নেত্রকোণার কেন্দুয়া উপজেলার বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করতে গিয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবির আহম্মেদ খান রুজেল (৩৫) মারা গেছেন।

রোববার (১৯ জুন) সকাল ১১টার দিকে দিকে তিনি মারা যান। রুজেল ওই উপজেলার চিরাং ইউনিয়নের বাট্টা গ্রামের মানিক খানের ছেলে।

এর আগে, তিনি উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণের সময় হঠাৎ স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রুজেলের বড় ভাই উপজেলা আওয়ামী লীগ নেতা পাবেল খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে স্থানীয় এমপি অসীম কুমার উকিল ও তার সহধর্মিণী অধ্যাপক অপু উকিল উপজেলার মোজাফরপুর, কান্দিউড়া ও নওপাড়া ইউনিয়নের বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করতে যান। এ সময় উপজেলা প্রশাসন ও দলীয় নেতাকর্মীদের সাথে যান আবির আহম্মেদ রুজেলও। উপজেলার নওপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণ শেষে হঠাৎ স্ট্রোক করে অসুস্থ হয়ে পড়ে রুজেল। পরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, বিকাল ৬টায় কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে আবির আহম্মেদ খান রুজেলের মরদেহের দাফন সম্পন্ন করা হবে বলেও জানান তার বড়ভাই।