নবনির্বাচিত সংসদ সদস্য(লক্ষ্মীপুর-২) এডঃ নুর উদ্দিন চৌধুরী নয়নকে বিভিন্ন মহলের অভিনন্দন

নবনির্বাচিত সংসদ সদস্য(লক্ষ্মীপুর-২) এডঃ নুর উদ্দিন চৌধুরী নয়নকে বিভিন্ন মহলের অভিনন্দন
ছবিঃ সংগৃহীত
এস এম আওলাদ হোসেন, সিনিয়র রিপোর্টারঃ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বিপুল ভোটের ব্যবধানে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) সংসদ সদস্য (এমপি) নির্বাচিত হয়েছেন।
নির্বাচনী ফলাফল ঘোষণার পরপরই দলীয় নেতা-কর্মী ও সাধারণ ভোটাররা আনন্দ উল্লাস করতে থাকে। পছন্দের বিজয়ী প্রার্থীর গলায় ফুলের মালা পরানোসহ মিষ্টি বিতরণ করা হয়। মঙ্গলবার(২২ জূন) সকাল থেকেই বিভিন্ন স্তরের লোকজন নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন (এমপির) সাথে সৌজন্য সাক্ষাৎও ফুলের মালা পরিয়ে অভিনন্দন জানান।
লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য সাবেক বিমান ও পর্যটন মন্ত্রী আলহাজ্ব একে এম শাহজাহান কামাল এমপি, লক্ষ্মীপুরের জেলা প্রশাসক আনোয়ার হোসাইন আকন্দ, জেলা পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ হোসাইন আহমদ হেলাল, লক্ষ্মীপুর জেলা আইনজীবি সমিতি, লক্ষ্মীপুর বনিক সমিতি সহ বিভিন্ন সামাজিক সংগঠন নবনির্বাচিত এই সাংসদকে অভিনন্দন জানান।

এদিকে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মিয়া গোলাম ফারুক পিংকু, (রায়পুর, রামগঞ্জ, কমলনগর, রামগতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা আ’লীগের আহ্বায়ক, লক্ষ্মীপুর জেলা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগসহ আওয়ামী সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নবনির্বাচিত এমপিকে অভিনন্দন জানান।
এসময় এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন নির্বাচিত হওয়ায় সৃষ্টিকর্তার প্রতি শোকরিয়া জানান। একইসাথে আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অকুণ্ঠ সমর্থন ব্যক্ত করে নৌকার সমর্থন পাওয়ায় জননেত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এছাড়াও বিগত দিনে কর্মকান্ডের মুল্যায়ন স্বরূপ তাকে নির্বাচিত করায় (রায়পুর ও সদর আংশিক) ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। পাশাপাশি উন্নয়নের স্বার্থে সর্বমহলের সর্বাত্বক সহযোগিতা কামনা করেন এই নবনির্বাচিত এমপি।
উল্লেখ, (২১ জুন) সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। রাতে ফলাফল ঘোষণা করা হয়। আ’লীগ মনোনীত এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন (নৌকা) ১ লাখ ২২ হাজার ৫শ’ ৪৭ ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শেখ মোহাম্মদ ফায়েজ উল্যা শিপন (লাঙ্গল) পেয়েছেন ১৮শ’ ৮৬ ভোট।