সাম্প্রদায়িক অপশক্তির উত্থান রোধে নরসিংদীতে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ

সাম্প্রদায়িক অপশক্তির উত্থান রোধে নরসিংদীতে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ

নরসিংদী প্রতিনিধি : সাম্প্রদায়িক অপশক্তির উত্থান রোধ করি সাম্প্রদায়িক হামলার বিরুদ্ধে প্রতিরোধ গড়ি" শিরোনামে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ করেন বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের নারী অধিকার উপকমিটি। 

২৪ অক্টোবর রবিবার বিকেল ৫ ঘটিকায় নরসিংদী প্রেস ক্লাব চত্বরে প্রতিবাদী আবৃত্তি ও বিক্ষোভ সমাবেশ উপস্থিত থাকেন আনন্দধারা খেলাঘর আসরের উপদেষ্টা সাংবাদিক হলধর দাস, দৈনিক খোঁজ খবরের সম্পাদক মঞ্জিল এ মিল্লাত, খেলাঘর সংগঠক অধ্যক্ষ এম. মাহামুদুল হাসান জেলার শ্রেষ্ঠ সম্মাননা প্রাপ্ত প্রধান শিক্ষক আলতাফ হোসেন রানা,  বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ নারী অধিকার উপকমিটির নরসিংদী প্রতিনিধি নূর হুমায়রা আহমেদ পিংকী, স্বরশীলন আবৃত্তি চর্চা কেন্দ্রের সদস্য আঞ্জুমান মিলি, জেইজি আক্তার শিমু, তরিকুল ইসলাম ও খেলাঘরের ছোট্ট বন্ধু অবন্তিকা হাসান তাথৈ প্রমূখ। 

দেশে চলমান সহিংসতার প্রতি ঘৃনা প্রদর্শন স্বরুপ আয়োজকরা বিভিন্ন প্রতিবাদী কবিতা আবৃত্তি করে মানুষকে ধর্মান্ধতা ও মৌলবাদ থেকে দুরে থাকার প্রতি উদ্বুদ্ধ করেন। তারা বিভিন্ন শ্রেনি পেশার মানুষকে চলমান আন্দোলনে শামিল হওয়ার আহবান জানিয়ে প্রত্যেকের নিজ অবস্থান থেকে সাম্প্রদায়িক সন্ত্রাস কে রুখে দেয়ার অনুরোধ করেন। তারা মনে করেন, স্বাধীন সোনার বাংলাদেশকে স্বপ্নের মত করে গড়ে তুলতে মানুষের মনে দেশপ্রেম জাগ্রত করতে হবে।