নরসিংদীর মাধবদীতে অস্ত্রসহ আন্তঃজেলা  ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার 

নরসিংদীর মাধবদীতে অস্ত্রসহ আন্তঃজেলা  ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার 

নরসিংদী,  হলধর দাস: নরসিংদীর মাধবদীতে আন্ত:জেলা ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মহিষাশুড়া ইউনিয়নের কোতালিরচর বিলপাড় এলাকায় একটি নির্মাণাধীন পেট্রোল পাম্প থেকে ডাকাতির প্রস্তুতিকালে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত ডাকাতরা হলো মাধবদী থানা এলাকার মৈশাদী গ্রামের মৃত আঃ রহমান রব-এর পুত্র আবু কালাম উজ্জ্বল ও ডৌকাদী গ্রামের জমির আলীর পুত্র ইউনুছ আলী গাছুয়া, নরসিংদী সদর থানার ব্রাহ্মনপাড়া গ্রামের বাদল মিস্ত্রীর ছেলে হালিম ওরফে হাইল্যা এবং পার্শবর্তী নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার বগাদি সিটি বাজারের শামসুল হকের ছেলে মো: ইকবাল হোসেন ও বালিয়া পাড়া গ্রামের মোহাম্মদ আলী মগার পুত্র জাকির হোসেন। গতকাল বুধবার বিকেলে নরসিংদী পুলিশ সুপার কার্যালয় চত্বরে এক প্রেস ব্রিফিং-এ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর সাংবাদিকদের এ তথ্য জানান। 

এসময় ডাকাতদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, এক রাউন্ড গুলি, একটি লোহার ছুড়ি, একটি স্টিলের হাতল যুক্ত কিরিচ, একটি লোহার শাবল ও একটি রামদা উদ্ধার করা হয়। 
নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম এর নির্দেশে অভিযানে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সৈয়দুজ্জামান, এসআই নঈমুল ইসলাম মোস্তাক, এসআই মোজাফ্ফর হোসেন সহ সংগীয় ফোর্স।