নলছিটির আলোচিত কলেজ ছাত্র সজল হত্যা মামলার আসামি আটক।দৈনিক আজকাল বাংলা।।

নলছিটির আলোচিত কলেজ ছাত্র সজল হত্যা মামলার আসামি আটক।দৈনিক আজকাল বাংলা।।
ছবিঃ সংগৃহীত

মানিক হাওলাদার।।স্টাফ রিপোর্টার।। ০১ মে, মংগলবার।। ঝালকাঠির নলছিটিতে নির্বাচনী দ্বন্দ্বে সজল নামে এক ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যার ৫ বছর পর অভিযুক্ত আসামি আফজালকে গ্রেপ্তার করেছে বরিশাল পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন(পিআইবি)। 

১ জুন -২০২১ তারিখ মঙ্গলবার সকালে নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়নের পশ্চিম কামদেবপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আফজাল হোসেন (৪০) ওই এলাকার মৃত মোতাহার আলী হাওলাদারের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পিবিআই বরিশালের পুলিশ সুপার মোহম্মদ হুমায়ুন কবির। 

উল্লেখ্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দ্বন্দ্বের জের ধরে ২০১৬ সালের ৩ জুলাই পশ্চিম কামদেবপুর এলাকার রফিকুল ইসলাম ওরফে তুজাহার আলীর ছেলে মোহম্মদ সজলকে মোল্লারহাট ইউনিয়নের মালুহার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় মামলা দায়ের করা হলে পুলিশ তদন্ত করে রিপোর্ট দাখিল করে। তদন্ত রিপোর্ট বাদী পক্ষ অসন্তোষ প্রকাশ করলে আদালত মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেয়।

উল্লেখ্য, ২০১৯ সা‌লের ২৩ মার্চ সজল হাওলাদার হত্যা মামলার প্রধান আসামি সাইদুল ইসলাম তালুকদারের হাত-পা কাটা মর‌দেহ উদ্ধার করে পুলিশ।