নীলফামারীতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গাছের চারা বিতরণ

নীলফামারীতে আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে গাছের চারা বিতরণ

জাহিদুল হাসান জাহিদ।স্টাফ রিপোর্টার।২৪জুন,২০২১।।বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নীলফামারীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, গাছের চারা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

এছাড়া দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
২৩ জুন বুধবার সকাল থেকে এই কর্মসূচী পালন করে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ ছাড়াও বিভিন্ন ইউনিটের উদ্যোগে।
সকালে জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মমতাজুল হক।

এছাড়া সদর উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, জেলা ছাত্রলীগ, জেলা যুবলীগ, জেলা কৃষকলীগ, জেলা শ্রমিকলীগ, জেলা যুবমহিলা লীগ, জেলা তাঁতীলীগ, জেলা স্বেচ্ছাসেবকলীগ, জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগেও পুষ্পমাল্য অর্পণ করা হয়।
পরে সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে একই স্থানে ৭২জনের মাঝে বিভিন্ন গাছের চারা বিতরণ করা হয়।
এ সময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান উপস্থিত ছিলেন।
সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান জানান, বাংলাদেশ আওয়ামীলীগ জনগণের সাথে ৭২বছর পাড় করলো। প্রতিষ্ঠা বার্ষিকীর এই দিনে আমরা সদর উপজেলা ছাড়াও আওতাভুক্ত ১৫টি ইউনিট ৭২টি করে গাছের চারা বিতরণ করেছে।
এছাড়াও আমরা আরো গাছের চারা বিতরণ করবো পরবর্তিতে।
শুভেচ্ছা বক্তব্যে জেলা আওয়ামীলীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ জানান, সংগ্রাম অর্জন গৌরবের ৭২বছর শেষ করে ৭৩ বছরে পদার্পন করলো বাংলাদেশ আওয়ামীলীগ।
‘আছে গনগণের সাথে, জনগণের পাশে’ শ্লোগানে এবারে আমরা প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করছি।
প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিটি মানুষের সুখে দুঃখে রয়েছে, আওয়ামীলীগ তার আদর্শ থেকে একবিন্দুও চ্যুত হয়নি।
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা প্রতিটি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য নিরলস ভাবে কাজ করে চলেছেন। তার সে লক্ষ্য বাস্তবায়নে আমরা হাতে হাত, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে চাই।