নীলফামারীতে ভুয়া সিআইডি অফিসার আটক

নীলফামারীতে ভুয়া সিআইডি অফিসার আটক

নীলফামারীতে ভুয়া সিআইডি অফিসার আটক

স্টাফ রিপোর্টার।। নীলফামারীতে সিআইডি পরিচয় দিয়ে ভয় দেখিয়ে প্রকাশ্যে চাঁদাবাজি করার অফিযোগে এক ভুয়া সিআইডিকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে জেলার ডিমলা উপজেলার বাবুরহাট এলাকায়।

গ্রেফতারকৃত হলেন রংপুর জেলার কাউনিয়া উপজেলার রাজিব গ্রামের আউয়াল হোসেনের ছেলে সাজু আহমেদ পায়েল (৩০)।

মঙ্গলবার(৩০-মার্চ) বিকেলে জেলার ডিমলা উপজেলার সদর ইউনিয়নের সরদারহাট নামক স্থান থেকে তাকে আটক করা হয়। গ্রেফতারকৃত সাজু দীর্ঘদিন ধরে ভুয়া সিআইডি পরিচয় দিয়ে নীলফামারী সহ রংপুর বিভাগের ৮ জেলার আশ-পাশের এলাকায় ফার্মেসীসহ বিভিন্ন দোকানে প্রতারণার মাধ্যমে জরিমানা আদায় করে আসছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার দিন সাজু ডিমলা বাবুরহাটে সুবেন্দ্র নাথ রায়ের ফার্মেসীতে ঘুমের ঔষধ কিনতে যায়। ডাক্তারি প্রেসক্রিপশন ছাড়া ঔষধ দিতে রাজি না হলে সে তার মা অসুস্থ্য বলে জানায়। এরপর ঔষধ হাতে নেয়ার পর নিজেকে সিআইডি অফিসার পরিচয় দিয়ে চিকিৎসকের প্রেসক্রিপশন ছাড়া ঔষধ কেন দিল সে জন্য ৫ হাজার দাবী করে ভুয়া সিআইডি সাজু আহমেদ। টাকা দিতে অস্বীকৃতি জানালে সিআইডি অফিসে নিয়ে যাওয়ারও হুমকিও দেয় সে। এতে করে স্থানীয় দোকানদারসহ এলাকাবাসীর সন্দেহ হলে সাজুকে আটক করে তার আইডি কার্ড দেখতে চায় স্থানীয়রা। এসময় সে স্থানীয়দের উপর চড়াও হয় সে। সন্দেহ মনে হলে তাকে আটক করে ডিমলা থানায় খবর দেয় স্থানীয়রা।

বিষয়টি নিয়ে ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম জানান, “খবর পেয়ে ভুয়া সিআইডি অফিসার সাজুকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ সময় তার নিকট হতে ভুয়া সিআইডির পরিচয় পত্র পাওয়া যায়। তার বিরুদ্ধে থানায় মামলার প্রস্তুতি চলছে।