পঞ্চগড়ে আউলিয়ার ঘাটে নৌকা ডুবির ঘটনায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা'র পক্ষ হতে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান

পঞ্চগড়ে আউলিয়ার ঘাটে নৌকা ডুবির ঘটনায় মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা'র পক্ষ হতে ত্রাণ সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান
ছবি: সংগৃহীত

লিটন প্রধান নিজস্ব প্রতিবেদকঃ পঞ্চগড়ের বোদায় নৌকাডুবিতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ হতে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

২ অক্টোবর (সোমবার) পঞ্চগড় জেলার বোদা উপজেলার মাড়েয়া বামন হাট ইউনিয়নের আউলিয়া ঘাটে স্মরণকালে ভয়াবহ নৌ দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সকল পরিবারের মাঝে প্রধান মন্ত্রী শেখ হাসিনার পক্ষে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

ত্রাণ ও অর্থ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ.লীগের যুগ্ম সা.সম্পাদক ও তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি, বাংলাদেশ আ.লীগ সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) মোঃ সাখাওয়াত হোসেন, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সা.সম্পাদক আলহাজ্ব আনোয়ার সাদাত সম্রাট সহ প্রমুখ।

ত্রাণ ও অর্থ সহায়তা প্রদানকালে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি নৌকাডুবিতে নিহত পরিবার বর্গদের সান্তনা দেন এবং সার্বিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন। তিনি আরো বলেন স্বাধীনতা পরবর্তী একই সময়ে এত জনের প্রাণ চলে পঞ্চগড়ে প্রথম।তিনি আরো বলেন খুব দ্রুত করতোয়া বিরিজের কাজ শুরু হবে এবং জনগণের সম্মতি নকশা উন্মোচন করেন বিরিজের। তিনি বলেন ২০২৩ সালের জানুয়ারি মাসের মধ্যেই ব্রিজের কার্যক্রম শুরু হয়ে যাবে। বাংলাদেশ আওয়ামী লীগ জনগণের বন্ধু জনগণের পাশে ছিল এবং পাশেও থাকবে।

তিনি উদ্ধারকারী পুলিশ, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং স্থানীয় জনগণদের কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ পঞ্চগড়ে করতোয়া নদীতে নিহত সকলের প্রতি গভীর শোক প্রকাশ করেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও রেলপথ মন্ত্রী নিজ হাতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করেন।