পঞ্চগড়ে মানব দেহের মাথার খুলি সহ বিভিন্ন অংশ উদ্ধার: গ্রেফতার-২

পঞ্চগড়ে মানব দেহের মাথার খুলি সহ বিভিন্ন অংশ উদ্ধার: গ্রেফতার-২
ছবি: সংগৃহীত

 লিটন প্রধান নিজস্ব প্রতিবেদক।।পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থেকে মানবে দেহের বিভিন্ন অংশের হাড় এবং কংকালসহ  দুইজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।গ্রেফতারকৃতদের নিকট থেকে ০৪টি মাথার খুলি সহ শরীরের বিভিন্ন অংশের মোট ২৯৩ টি হাড় উদ্ধার করা হয়। এসময় কমলা (পুতুল) এবং মোছাঃ নাছিমা নামের দুইজনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারের বিষয়ে এক প্রেস ব্রিফিং এ জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ইনচার্জ জনাব মোঃ মোজাফ্ফর হোসেন জানান, ১৯ অক্টোবর বিকাল সাড়ে চারটার সময় গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জ থানাধীন ০৯ নং দেবীডুবা ইউনিয়নের ১নং ওয়ার্ড এর ডাঙ্গাপাড়া গ্রামে রিয়াজুল ইসলাম ওরফে বদলী এর বসত বাড়ীতে মানব দেহের কঙ্কাল ট্রাঙ্ক থেকে বের করে মাটিতে পুতে রাখার সময় অভিযান পরিচালনা করে। 

পুলিশ আসার খবর জানতে পেরে রিয়াজুল ইসলাম ও রাজু পালিয়ে যায়, পরে তার স্ত্রী মোছাঃ কমলা (পুতুল) কে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করিলে সে প্রথমে অস্বীকার করে। পরে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে খুঁজাখুজি করে গোসলখানার পাশে মাটির নিচ হতে ০৪টি মাথার খুলি সহ শরীরের বিভিন্ন অংশের মোট ২৯৩ টি হাড় উদ্ধার করে ।

প্রেস ব্রিফিং এর সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব এস. এম. শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব কনক কুমার দাস সহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন ইলেকট্রনিক্স, প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।