পটুয়াখালীতে পেটের ভিতর ইয়াবার চালান, গ্রেফতার ২

পটুয়াখালীতে পেটের ভিতর ইয়াবার চালান, গ্রেফতার ২
ছবি: সংগৃহীত

মু.হেলাল আহম্মেদ রিপন|| পটুয়াখালী||পটুয়াখালীতে মাদক দ্রব্য পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মাঃ সাজেদুল ইসলাম এর নির্দশনায় আজ বুধবার বেলা পোনে ১ টার সময়  জেলা গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি  গ্রাম থেকে মিলন গাজী ও তার সহযোগী বশির গাজীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। এদের মধ্যে মিলন গাজীর পেটের ভিতর লুকিয়ে রাখা ৩৫০ পিস ইয়াবা উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ। 

এ বিষয় জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইন্সপেক্টর এ,কে,এম  আজমল হুদা দৈনিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের সাব ইন্সপেক্টর নজরুল ইসলামের নেতৃত্বে একটি দল সদর উপজলার লাউকাঠি ইউনিয়নের পশ্চিম ঢেউখালি গ্রামে অভিযান চালিয়ে মিলন গাজী ও তার সহযোগী বশির গাজীকে গ্রেফতার করেন।

এব্যপারে মিলন গাজীকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ডিবি পুলিশ নিশ্চিত হয় তার পেটের ভিতরে ১০টি পলিথিন মোড়ানো ক্যাপসুল আকারে রয়েছে  যার প্রতি ক্যাপসুলে ৩৫ পিস কর সর্বমোট ৩৫০পিচ ইয়াবা পাওয়া গেছে।এ সময়   ইয়াবা ব্যবসায়ীকে বাথরুম করিয়ে পায়ুপথ দিয় ওই ইয়াবা বের করা হয়। মিলন গাজী তার স্বীকারোক্তিতে আরও জানায়, ইয়াবার চালান  চট্টগ্রাম থেকে বিশেষ কৌশলে পেটের মধ্যে বহন করে পটুয়াখালী নিয়ে এসেছে বিক্রির উদ্দশ্যে। 

উক্ত গ্রেপ্তারকৃত মাদক কারবারি মিলন গাজী ওই এলাকার ফোরকান গাজীর ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রেয়েছে বলে জানা যায়। অপর অভিযুক্ত বশির গাজী একই এলাকার মো, সত্তার গাজীর ছেলে।

এ ব্যাপারে ডিবির ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ এ,কে,এম,আজমল হুদা জানায়, পটুয়াখালী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু  করা হয়েছে এবং গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।