পরিকল্পিত ভাবে সিইসিকে বিভ্রান্ত করা হয়েছে-সংবাদ সম্মেলনে রিপন

পরিকল্পিত ভাবে সিইসিকে বিভ্রান্ত করা হয়েছে-সংবাদ সম্মেলনে রিপন
ছবি: সংগৃহীত

আবু তাহের, স্টাফ রিপোর্টারঃ গাইবান্ধা (সাঘাটা-ফুলছড়ি) ৫ আসনে উপ-নির্বাচন ভোট গ্রহন বন্ধ ঘোষনার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহমুদ হাসান রিপন।

সাঘাটা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় বোনারপাড়ায় এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। তার বক্তব্যবে বলেন, ভোট স্থগিত ঘোষনার পর সাধারন ভোটাররা হতবাক হয়ে পরেছে। আমার ধারনা একটি কুচক্রিমহল পরিকল্পিত ভাবে সিইসিকে বিভ্রান্তকর তথ্য দেওয়ায় নির্বাচন স্থগিত ঘোষনা করা হলো। সকাল ৮ টা থেকে বেলা ২টা পর্যন্ত সুষ্ঠ ভাবে যে সব কেন্দ্রে ভোট গ্রহন হয়েছে তার ফলাফল ঘোষনার দাবি জানান।

এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. এস এম সামশীল আরেফীন টিটু, সহ সভাপতি হায়দার আলী সরকার, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হুদা দুদু, সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন, অধ্যক্ষ আফজাল হোসেন, সাইফুল ইসলাম, সাঘাটা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, সাংগঠনিক সম্পাদক শাহ মোখলেছুর রহমান, খায়রুল বাসারসহ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এর পূর্বে ভোট স্থগিত ঘোষনার পর পরই আওয়ামীলীগ সমর্থকরা সিইসির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে উপজেলার বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করেন।