প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি- আ জ ম নাছির 

প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি- আ জ ম নাছির 
ছবিঃ সংগৃহীত
এম. মতিন, চট্টগ্রাম প্রতিনিধি।। ০২ মে রবিবার।। করোনার দ্বিতীয় ঢেউয়ের ছোবল প্রবল ও ভয়ংকর  হয়ে উঠেছে। করোনাভাইরাসের কারণে দিশেহারা হয়ে পড়েছে অসহায়, ছিন্নমূল, দরিদ্র, খেটে খাওয়া মানুষ। করোনার কারণে বর্তমানে সবচেয়ে বিপদে পড়েছেন শহরের অসহায়, দরিদ্র মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী দলের পক্ষ থেকে আমাদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দিয়েছেন। সেই আহ্বানে সাড়া দিয়ে দলের পক্ষ থেকে আমরা এই উদ্যোগ নিয়েছি।
বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকেলে নগরীর সিরাজুদ্দৌলা রোড সমবায় কার্যালয় প্রাঙ্গনে ২০ নং দেওয়ানবাজার ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে আয়োজিত ২'শ রোজাদারের মাঝে ইফতার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর  আওয়ামী  লীগের  সাধারণ  সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। 
স্বেচ্ছাসেবকলীগ নেতা মো. হায়াত উল্লাহর সভাপতিত্বে ইফতার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, দেওয়ানবাজার ওয়ার্ড কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, জামালখাঁন ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নগর আওয়ামীলীগ সদস্য বেলাল আহমদ, নগর আওয়ামীলীগ নেতা রায়হান ইউসুফ, ওয়াহিদুল আলম শিমুল, আবদুর রশিদ লোকমান, ইকবাল বাহার চৌধুরী,সাব্বির সাদিক, নগর ছাত্রলীগের সহসম্পাদক শৈবাল দাশসহ স্থানীয় নেতাকর্মীরা।
প্রধান অতিথি বক্তব্যে আ জ ম নাছির উদ্দীন আরও বলেন, 'যারা রমজানে রোজার আগে ইফতার না করে ওই সড়ক দিয়ে যাচ্ছেন তাদের সবার হাতেই আমরা ইফতার তুলে দিচ্ছে। কারণ, বর্তমান করোনা সংকট পরিস্থিতে অনেক মানুষ বাধ্য হয়েই ঘর থেকে বের হচ্ছেন। কিন্তু তার কাছে হয়তো ইফতার করার মতো টাকা নেই।'
তিনি আরও বলেন, করোনা পরিস্থিতিতে বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগ প্রথম থেকে অগ্রণী ভূমিকা পালনে করেছে। তারই ধারাবাহিকতায় আজ স্বেচ্ছাসেবকলীগ ২'শ অসহায় রোজাদারকে ইফতার দিয়েছে। শেষ রমজান পর্যন্ত এ ইফতার বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।’