প্রেমিকাকে খুশি করতে গিয়ে ভুয়া গোয়েন্দা আসল গোয়েন্দার হাতে ধরা

প্রেমিকাকে খুশি করতে গিয়ে ভুয়া গোয়েন্দা আসল গোয়েন্দার হাতে ধরা
গ্রেফতারকৃত ভুয়া এন এস আই কর্মকর্তা রুবেল/ ছবি -সংগৃহীত

ডেস্ক রিপোর্ট।। রাজধানীর মোহাম্মদপুর থানার ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে থেকে ভুয়া ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স (এনএসআই) কর্মকর্তা পরিচয়দানকারী রুবেল ইসলাম (২৮) নামের এক  ব্যক্তিকে আটক করেছে পুলিশ। গ্রেফতারের সময়  তাঁর কাছ থেকে এন এস আই'র সহকারী পরিচালক (এডি) পদের একটি ভুয়া পরিচয়পত্র উদ্ধার করা হয়।

সূত্রমতে, শুক্রবার বাদ জুমআ মুসল্লীরা ঢাকা উদ্যান কেন্দ্রীয় মসজিদের সামনে বিক্ষোভ করার সময় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে একই সাথে দেখা যায় রুবেলকে। সে সময় গোয়েন্দা সদস্যদের রুবেলের বুকে ঝোলানো আইডি কার্ড দেখে সন্দেহ হলে তাঁরা বিষয়টি মোহাম্মদপুর থানা ‍পুলিশকে জানান। মোহাম্মদপুর থানা পুলিশ তাৎক্ষণিকভাবে রুবেলকে আটক করে হেফাজতে নেয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবেল নিজেকে ভুয়া এনএসআই সদস্য পরিচয় দেওয়ার কথা স্বীকার করে। সে-সময় রুবেল জানায়, শুধুমাত্র প্রেমিকাকে খুশি করতেই এন এস আই পরীক্ষায় ফেল করেও ভুয়া পরিচয়পত্র বানায়। এনএসআইতে চাকরির পরীক্ষা দিয়েছিল ; কিন্তু পাস করতে পারেননি। তবে প্রেমিকার কাছে নিজেকে এনএসআই কর্মকর্তা পরিচয় দিতে এই কার্ড তৈরি করেন।

 রুবেলের গ্রামের বাড়ি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার বানিয়াপাড়ায়। তার বাবার নাম তসলিম ‍উদ্দিন। সে ঢাকা উদ্যানের বি-ব্লকের তিন নম্বর রোডের একটি বাসায় থাকে!