পরীমনির যত অপেক্ষা এখন প্রজাপতির জন্যে

পরীমনির যত অপেক্ষা এখন প্রজাপতির জন্যে
ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক।।গুটি গুটি পায়ে সময় চলছে এগিয়ে তবুও শেষ হচ্ছে না কিছুতেই। রাজ-পরীর কোল জুড়ে আসবে সন্তান সকল পরী ভক্ত গুনছে প্রহর।

এরই মধ্যে রাজ-পরী দুজনে তাদের সন্তানের জন্যে করছেন কেনাকাটা। দেই দৃশ্য দেখে অনেক ভক্তের আগ্রহ যায় দ্বিগুণ বেড়ে। 

ছেলে হবে না মেয়ে তা প্রকাশ করেননি ঢালিউডের ব্যাপক জনপ্রিয় এই তারকা দম্পতি। তবে তাঁরা যতই গোপন রাখুক ভক্তরা যেনো সব ঠিকই জানে। 

অনেকেই বলছেন মেয়ে হবে আবার কাওকে বলতে শুনি ছেলে। একটা জিনিস কমন লক্ষ্য করা গিয়েছে সেটা হচ্ছে সবাই কেনা কাটা করা কাপড় চোপড় নিয়ে একরকম গবেষণা করেই বুঝতে চাইছেন কে আসবে পরীর কোল জুড়ে আনন্দের বার্তা নিয়ে। 

চিত্রনায়িকা পরীমনি চলতি বছরের শুরুর দিকে ১০ জানুয়ারি দুপুরে মা হওয়ার খবরটি গণমাধ্যমে প্রকাশ করেন। অনাগত সন্তানের বাবা হিসেবে অভিনেতা শরীফুল রাজের নাম জানান।

সেই থেকে পরী ভক্তদের আগ্রহ বেড়ে যায় কয়েকগুণ। এই আগ্রহ আরো বাড়িয়ে দিতে থাকেন পরীমনি নিজেই, সামাজিক মাধ্যমে কয়েকদিন পর পর রাজ-পরীর নতুন নতুন ছবি আপলোড করেন। সে সকল ছবিতে পরী ভক্তের ভালোবাসা স্পষ্ট বোঝা যায়। অনেকেই দোয়া করছেন এই দম্পতির জন্যে। 

পরীমনির সর্বশেষ প্রকাশ করা একটি পোষ্টে কেনাকাটার ছবি দিয়ে ছবিতে উল্লেখ করেন, 

"একটা রঙ্গিন প্রজাপতির অপেক্ষায়……..

আর একটু শপিং" 

বোঝা যায় সময় খুব কাছে চলে এসেছে। খুব শীঘ্রই সব জল্পনাকল্পনার হবে শেষ। পরী ভক্তরা জানতে পারবেন কে আসছে রাজ-পরীর কোল জুড়ে আনন্দের বার্তা নিয়ে।

তবে যেই আসুক, নবাগত সন্তানের মাধ্যমে চিত্রনায়িকা পরীমনির জীবনে শুরু হতে যাচ্ছে এক নতুন জীবনের শুভ সূচনা।