পারিশার ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার,  যিনি কিনেছেন তাঁকেও গ্রেফতার 

পারিশার ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধার,  যিনি কিনেছেন তাঁকেও গ্রেফতার 
ছবি: সংগৃহীত

তানভীর আহমেদ, জবি প্রতিনিধি।।রাজধানীর কারওয়ান বাজারে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) মাস্টার্সের শিক্ষার্থী পারিশা আক্তারের (২৫) হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি ১১ দিন পর উদ্ধার করেছে ডিএমপির তেজগাঁও থানা পুলিশ। এ ঘটনায় জড়িত ছিনতাইকারীকেও গ্রেফতার করা হয়েছে। যিনি মোবাইলটি কিনেছেন তাকেও গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (২ আগস্ট ২০২২)রাতে তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, রাজধানীর কারওয়ান বাজার থেকে ছিনতাই হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পারিশা আক্তারের মোবাইল ফোন উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। 

এ ব্যাপারে (৩ আগস্ট) বুধবার সকাল সাড়ে ১০টায় তেজগাঁও থানায় সংবাদ সম্মেলনের আয়োজন করা হবে। সেখানে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ২১ জুলাই মিরপুর থেকে তানজিল পরিবহনে করে সদরঘাট যাচ্ছিলেন পারিশা আক্তার। পথে কারওয়ান বাজার যানজটের মধ্যে ছিনতাইয়ের শিকার হন তিনি। দ্রুত বাস থেকে নেমে ছিনতাইকারীকে ধরার চেষ্টা করেন। কিন্তু ছিনতাইকারীকে ধরতে ব্যর্থ হন। এই সময় পাশেই আরেকজনের মোবাইল ছিনতাই করার সময় তিনি এক ছিনতাইকারীকে ধরে ফেলেন। পরে ছিনতাইকারী ও তার সহযোগীকে পুলিশের হাতে তুলে দেন পারিশা আক্তার।