পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট এর নবীন বরণ

পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট এর নবীন বরণ
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক।। ঢাকা এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স কর্তৃক পরিচালিত পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিংইনস্টিটিউট-এর দক্ষ ও প্রশিক্ষিত নার্স ও মিডওয়াইফ তৈরী করার মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান সমূহে নার্স ও মিডওয়াইফ সংকট দূরি করণ ও তাদের কে কাঙ্খিত লক্ষ্যে পোঁছে দিতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। স্বাস্থ্য সেবা ও নিরাপদ মাতৃত্ব নিশ্চিত করাও আমাদের লক্ষ্য।

শনিবার, (১৭ই সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পল্লবীর ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার মিলনায়তনে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। কোরআন তেলোয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। পরে শুরু হয় আলোচনা পর্ব। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব ড. শেখ মহ: রেজাউল ইসলাম। তিনি বলেন, পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট অত্র এলাকায় নার্সিং ও মিডওয়াইফারি শিক্ষার মাধ্যমে তরুণ প্রজন্মকে দক্ষ-জনশক্তি হিসাবে গড়ে তোলায় ব্যাপক অবদান রেখে চলেছে। তিনি বলেন, সহসী উদ্যোগের জন্য এসপিকেএস চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীনকে ধন্যবাদ জ্ঞাপন করনে।

এবং তিনি এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স-এর পাশে থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. কামরুজ্জামান কামরুল, সহকারী অধ্যাপক, রেসপিরেটরি মেডিসিন বিভাগ, বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউট, সদস্য, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক কমিটি, বাংলাদেশ আওয়ামীলীগ। স্বাগত বক্তব্য রাখেন এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স-এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান গৌরাঙ্গ বিশ্বাস স্বাধীন, তিনি তার বক্তব্যে বলেন, পল্লবী নার্সিং কলেজ ও স্বাধীন নার্সিং ইনস্টিটিউট ছাত্র-ছাত্রীদের মেধার বিকাশের জন্য প্রতি বছরের ন্যায় এবারও আয়োজন করা হয়েছে। এসপিকেএস গ্রুপ অব ইনস্টিটিউশন্স এর পক্ষ থেকে সম্পূর্ণ অনুষ্ঠানটির সার্বিক তত্ত¡বধানে ছিলেন এসপিকেএস এর পরিচালক (প্রশাসন) নিপুল কুমার বিশ্বাস।