পলাশবাড়ীতে অজ্ঞাত যানবাহনের চাকায় পিষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তি মৃত 

পলাশবাড়ীতে অজ্ঞাত যানবাহনের চাকায় পিষ্ট হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক ব্যক্তি মৃত 
ছবিঃ সংগৃহীত

আবু তাহের।। স্টাফ রিপোর্টার।। ০৬ মে, বৃহস্পতিবার।। গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে হাসপাতালে থেকে ওষুধ  আনতে গিয়ে প্রাণ নিয়ে বাড়িতে ফিরতে পারলেননা শহরের খাদ্যগুদাম জামে মসজিদের সাবেক মোয়াজ্বিন মুন্সি আনসার আলী মন্ডল(৬৫)।

অজ্ঞাত যানবাহনের চাকায় পিষ্ট হয়ে তিনি মর্মান্তিক ভাবে নিহত হয়েছেন।


প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়,পৌরশহরের  উদয়সাগর গ্রামের মৃত বাচ্চা মন্ডলের ছেলে মুদি দোকানী আনসার আলী শারীরিক অসুস্থতায় ৫ মে বুধবার রাত ১০ টার দিকে বাড়ি থেকে বেরিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওষুধ আনতে যাচ্ছিলেন।

 বাড়ী হতে ৫০ গজ দূরে পলাশবাড়ী-গাইবান্ধা সড়কে গ্রামীণ ব্যাংকের সামনে অজ্ঞাত একটি যানবাহন তাকে চাপা দেয়। এতে তিনি সজ্ঞাহীন গুরুতর আহত অবস্থায় সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা উদ্ধার করে প্রথম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 এরপর তাহার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসার জন্য রাতেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২ টার দিকে তিনি মৃত্যুর বরণ করেন। 


(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন) মৃত্যুকালে তিনি স্ত্রী,১ ছেলে ২ মেয়ে,নাতি-নাতনি,ভাই-বোন,পাড়াপ্রতিবেশি,আত্মীয়স্বজন,বন্ধু-বান্ধব ও শুভা- কাঙ্খীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


 আজ ৬ মে বৃহস্পতিবার বাদ যোহর নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে বলে পারিবারিক সূত্র জানায়।